Beta

ভৈরবের আ.লীগ নেতা সিরাজ উদ্দিনের ইন্তেকাল

২৪ আগস্ট ২০১৯, ২২:৩০

হাজি সিরাজ উদ্দিন। ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ও ভৈরব খাদ্যশস্য ব্যবসায়ী সমিতির সভাপতি হাজি সিরাজ উদ্দিন (৬৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

সিরাজ উদ্দিন দুই স্ত্রী, এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। আজ শনিবার দুপুর ২টার দিকে ভৈরবের ভৈরবপুর মধ্যপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা শেষে ভৈরব পৌর কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এ সময় তাঁর কফিন ও কবরে তাঁর প্রিয় রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক -পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

ভৈরব খাদ্যশস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ মো. হুমায়ুন কবির জানান, হাজি সিরাজ উদ্দিনের মৃত্যুতে ভৈরব খাদ্যশস্য ব্যবসায়ী সমিতি আজ শনিবার সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হয়। এ সময় তাঁরা ব্যবসাপ্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখাসহ কালোব্যাজ ধারণ করেন।

ভৈরব পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম বাকী বিল্লাহ জানান, হাজি সিরাজ উদ্দিনের মৃত্যুতে গভীর শোকসহ মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি আলহাজ নাজমুল হাসান পাপন, ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীরমুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌরসভার মেয়র, বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল-চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সুলায়মান।

Advertisement