Beta

আশাশুনিতে অধ্যক্ষের ওপর হামলা, ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

১১ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪১

সাতক্ষীরার আশাশুনি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান তাজ। ছবি : সংগৃহীত

সাতক্ষীরার আশাশুনি সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের ওপর তিন দফা হামলা ও তাঁর কার্যালয় ভাঙচুরের ঘটনায় কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান তাজসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে গতকাল মঙ্গলবার কলেজ ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম জানান, অধ্যক্ষ মামলা দেওয়ার পর সভাপতি আশরাফুজ্জামান তাজ ও তাঁর সহযোগী ছাত্রলীগ নেতা আল মামুনকে গত সোমবার রাতে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে, তাজ ও তানভির হোসাইন রাজের নেতৃত্বাধীন কমিটি বিলুপ্ত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা।

গত শনিবার সন্ধ্যায় কলেজ অধ্যক্ষের সামনে একটি ছেলেকে ধরে এনে মারধর করেছিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা। অধ্যক্ষ মারপিটে বাধা দেন এবং নির্যাতিত ছেলেটিকে তাঁর অভিভাবকদের উপস্থিতিতে পুলিশে সোপর্দ করেন। পুলিশ পরে মুচলেকা নিয়ে তাঁকে ছেড়ে দেন।

অধ্যক্ষ জানান, ছেলেটিকে কেন তাদের হাতে তুলে দেওয়া হলো না এই কৈফিয়ত তলব করে তাঁর ওপর পরপর তিন দফা হামলা এবং মারধর করেন আশরাফুজ্জামান তাজ ও তাঁর সহযোগী শাওন, আল মামুন ও সাইফুল্লাহসহ সাত কিংবা আটজন ছাত্রলীগ কর্মী। এ ঘটনায় তিনি আশাশুনি থানায় একটি মামলা দেন।

Advertisement