Beta

রাশিফল

শরীর ভালো মিথুনের, ভালো নয় মকরের

২৭ আগস্ট ২০১৯, ০৭:৪০ | আপডেট: ২৭ আগস্ট ২০১৯, ১০:৫৩

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : বুধ ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৯। শুভ বার : বুধ  ও মঙ্গল। শুভ রত্ন : রক্তপ্রবাল ও পান্না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। সবার সঙ্গে ভালো ব্যবহার করার চেষ্টা করুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ সমুন্নত থাকতে পারে। আর্থিক দিক ভালো যাবে। কাউকে ধারকর্য দেওয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন। পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। কোনো আশা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কোনো আশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যবসায়িক দিক ভালো নাও থাকতে পারে। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না। সামাজিক সংকট এড়িয়ে চলুন। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লাভবান হতে পারেন। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। যৌথ ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর ভালো যাবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কোনো কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ধর্ম-কর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। মায়ের শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। কোনো ব্যাপারে উত্তেজিত হওয়া ঠিক হবে না।

Advertisement