Beta

চ্যাম্পিয়নস লিগে থাকছে না অঁরির দল

০৭ নভেম্বর ২০১৮, ১৯:০৪

স্পোর্টস ডেস্ক

গতকাল মঙ্গলবার ঘরের মাঠে মুখোমুখি হয়েছিল থিয়েরে অঁরির দল মোনাকো এবং অতিথি ক্লাব ব্রাগে। লিগ ওয়ানের ম্যাচে বাজেভাবে হেরেছে মোনাকো। গত চার ম্যাচ খেলে মাত্র এক পয়েন্ট পেয়েছে অঁরির দল। ফলে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে গেল তারা।

সময়টা ভালো কাটছে না অঁরির। দায়িত্ব নেওয়ার পর গত পাঁচ ম্যাচের মধ্যে তিনটিতেই হার দেখেছেন তিনি। তাঁর দায়িত্বে কোনো জয় পায়নি মোনাকো। ক্লাব ব্রাগের হয়ে ১২ মিনিটে এবং পেনাল্টি থেকে ১৮ মিনিটে দুটি গোল করেছিলেন হ্যান্স ভানাকেন। পরে ২৪ মিনিটের মাথায় গোলপোস্ট থেকে প্রায় ২০ মিটার দূরে থাকা অবস্থায় আরেকটি গোল করে ব্যবধান বাড়ান ওয়েজলি মোরেস।

প্রথমার্ধেই ৩-০ গোল ব্যবধানে পিছিয়ে ছিল মোনাকো। তবে দ্বিতীয়ার্ধে কোনো গোল শোধ করতে পারেনি তারা। মূল সময় শেষ হওয়ার পাঁচ মিনিট আগে উল্টো রুড ভোমার আরেকটি গোল দিয়ে ব্যবধান বাড়িয়ে ৪-০ করেন। ফলে এই মৌসুমে যেকোনো প্রতিযোগিতা মিলিয়ে টানা ১৫ ম্যাচে কোনো জয় পায়নি মোনাকো।

বুরসিয়া ডর্টমুন্ডকে ২-০ গোল ব্যবধানে হারানোয় ৯ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘এ’ তে উপরের দিকে আছে আতলেটিকো মাদ্রিদ। ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছে ক্লাব ব্রাগে এবং নক আউট পর্যায়ে এই দলগুলোরই পৌঁছানোর সম্ভাবনা বেশি।

লিওনার্দো জার্দিমের বদলে অঁরিকে কোচ হিসেবে মোনাকোতে আনা হয়েছিল গত মাসেই। সাবেক বিশ্বচ্যাম্পিয়ন এই খেলোয়াড় পূর্বে বেলজিয়ামের কোচ রবার্তো মার্টিনেজের সহকারী কোচ হিসেবে কাজ করেছেন। তবে ক্রমেই ব্যর্থতা জেঁকে বসায় অঁরির পাশাপাশি হতাশ হবেন ভক্তরাও। এখান থেকে খুব দ্রুত ফিরে আসবে মোনাকো, এমনটিই হয়তো চাইবে দলটির কর্তাব্যক্তিরা। তবে সেটির সমাধান কীভাবে সম্ভব, তা হয়তো মাঠেই দেখাবেন অঁরি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement