Beta

সাকিবের দেখা পেয়ে পা ছুঁয়ে সালাম ভক্তের

০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৫

স্পোর্টস ডেস্ক

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান শুধু বাংলাদেশের নয়, বিশ্ব ক্রিকেটেরই বড় এক তারকা। দেশজুড়ে কোটি কোটি ভক্ত তাঁর। অসংখ্য ভক্ত আছে দেশের বাইরেও। মাঠের পারফরম্যান্স দিয়ে নিজেকে এমন উচ্চতায় নিয়ে গেছেন সাকিব যে, তাঁর দেখা পেলে ভক্তদের নানারকম বিচিত্র কাণ্ড আর আবেগের আতিশয্য দেখান অস্বাভাবিক নয়। তুমুল জনপ্রিয় এই তারকা ক্রিকেটার বিপিএলে ঢাকা ডায়নামাইটসের অধিনায়কত্ব করছেন। ডায়নামাইটসদের ম্যাচ শেষে এবার এক সাকিব ভক্ত তাঁর দেখা পেয়ে আবেগে পা ছুঁয়ে সালাম করেছেন।

ঢাকা ডায়নামাইটসের ম্যাচশেষে ফেরার পথে তখন টিম বাসে বসে আছেন সাকিব আল হাসান। অনেক কাঠখড় পুড়িয়ে তাঁর তরুণ এক ভক্ত ঢাকার টিম বাসের কাছে যেতে সমর্থ হন। প্রিয় তারকাকে এক নজর কাছে থেকে দেখার আকাঙ্ক্ষায় সুদূর ফরিদপুর থেকে এসে দীর্ঘ সময় দাঁড়িয়ে আছে তরুণ-ভক্ত , জানতে পেরে সাকিব নিজেই বাস থেকে বেরিয়ে আসেন। সাকিবকে দরজার বাইরে বেরিয়ে আসতে দেখেই দৌড়ে ছুটে যান সেই ভক্ত। সাথে সাথে পা ছুঁয়ে সালাম করেন। সাকিবও মমতায় বুকে টেনে নেন ভক্তকে। মোবাইলে ছবি তোলার জন্য ভক্তের কাঁধে হাত রেখে পোজও দেন।

বিশ্বকাঁপান তারকার এমন হৃদ্যতায় আবেগে আপ্লুত হয়েছেন সেই ভক্ত। অশ্রুসজল হয়েছেন, বারবার ছুঁয়ে দেখেছেন প্রিয় খেলোয়াড়কে। পাশেই নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরাও তরুণ-ভক্তের আবেগ আর ইচ্ছেপূরণ হওয়ার দৃশ্যটি মুগ্ধ হয়ে দেখেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ইতিমধ্যে ভাইরাল হয়েছে এই সাকিব ভক্তের ভিডিও।

Advertisement