Beta

জিতেই চলছে লিভারপুল

০৬ অক্টোবর ২০১৯, ১১:৩৮

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ছন্দে উড়ছে লিভারপুল। চলতি মৌসুমে এখন পর্যন্ত জিতেই চলেছে দলটি। গতকাল শনিবার লেস্টার সিটিকে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

অ্যানফিল্ডে লেস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে জিতেছে লিভারপুল। দলের পক্ষে গোল করেছেন সাদিও মানে ও জেমস মিলনার। আর সফরকারীদের পক্ষে একমাত্র গোলটি করেন জেমস ম্যাডিসন।

এদিন ম্যাচের ৪০ মিনিটে প্রথম গোলের দেখা পায় লিভারপুল। প্রতিপক্ষের ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে দলকে এগিয়ে নেন মানে। এই নিয়ে চলতি লিগে পাঁচটি গোল করলেন সেনেগাল ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে দুদলই নিজেদের রক্ষণ সামলে আক্রমণ চালায়। তাতে গোলের দেখা পাচ্ছিল না কোনো দল। অবশেষে ৮০তম মিনিটে লিভারপুলকে স্তব্ধ করে সমতায় ফিরে লেস্টার সিটি। দলকে সমতাসূচক গোলটি এনে দেন ইংলিশ মিডফিল্ডার ম্যাডিসন।

হারের শঙ্কায় পড়ে যাওয়া লিভারপুলকে শেষ মুহূর্তে রক্ষা করেন মিলনার। স্পট কিকে দলকে জয় এনে দেন তিনি। তাতে ২-১ গোলের স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়েতে পারে লিভারপুল।

চলতি লিগে আট ম্যাচের সবকটিতে জিতে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আসরে একমাত্র অপরাজিত দল লিভারপুল। সাত ম্যাচে পাঁচ জয় ও এক ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। ২ পয়েন্ট কম নিয়ে তিনে আছে আট ম্যাচ খেলা লেস্টার সিটি। ১২ পয়েন্ট নিয়ে চারে বার্নলি। একই পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে ছয় ও সাতে আছে আর্সেনাল ও ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। আর আটে থাকা টটেনহামের পয়েন্ট ১১।

Advertisement