Beta

আইনশৃঙ্খলা কমিটির সভায় জেলা প্রশাসক

সাতক্ষীরা প্রেসক্লাবে হামলা ঘৃণ্য অপরাধ, বিচার হবে

০৯ জুন ২০১৯, ২৩:০৫

সাতক্ষীরা জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় রোববার সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। ছবি : এনটিভি

সাতক্ষীরা প্রেসক্লাবে সন্ত্রাসী হামলার ঘটনাকে ‘নিন্দনীয় অপরাধ’ উল্লেখ করে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, সেদিনের হামলাকারীদের চিহ্নিত করে আইনে সোপর্দ করা হবে। তাদের বিচার করা হবে। যারা শান্ত সাতক্ষীরাকে অশান্ত ও অস্থিতিশীল করতে চায় তারা রক্ষা পাবে না। ব্যক্তির আক্রোশে ও ক্ষমতার দ্বন্দ্বে সাতক্ষীরায় অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম হয়েছে। এভাবে সন্ত্রাসী কাজ চলতে দেওয়া যায় না। কোনো ব্যক্তি বা গোষ্ঠীর কাছে সাতক্ষীরাবাসী ভীতসন্ত্রস্থ হতে পারে না।

রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাতক্ষীরা জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যের জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এসব কথা বলেন।

গত ৩০ মে সাতক্ষীরা প্রেসক্লাবে একদল সন্ত্রাসীর সশস্ত্র হামলাকে ঘৃণ্য অপরাধ উল্লেখ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে নির্দেশ দেন জেলা প্রশাসক।

সভায় এসএম মোস্তফা কামাল বলেন, গত ৪ মে ছিল জেলা বাস মালিক সমিতির নির্বাচনের নির্ধারিত দিন। অথচ সেদিন নির্বাচন না করেই স্থানীয় সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি তাঁর স্বাক্ষরযুক্ত ১৬ সদস্যের একটি  ঘরগড়া কমিটি চাপিয়ে দেন। এ ধরনের কমিটি দেওয়ার এখতিয়ার তাঁর আছে কিনা প্রশ্ন তুলে জেলা প্রশাসক বলেন, এসব কারণে আইনশৃঙ্খলার অবনতি দেখা দিচ্ছে। জেলায় শান্তি রক্ষার স্বার্থে প্রশাসনের উদ্যোগে  অবিলম্বে সাতক্ষীরা বাস মালিক সমিতির নির্বাচনের ব্যবস্থা করা হবে।

সভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, এনএসআইয়ের উপপরিচালক মোজাম্মেল হক, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আবদুল খালেক প্রমুখ।

Advertisement