Beta

নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ ‘শীর্ষ জলদস্যু’ গ্রেপ্তার

১৮ জুন ২০১৯, ১৩:৫৯

মো. মাসুদ পারভেজ, নোয়াখালী
নোয়াখালীর হাতিয়া উপজেলায় মঙ্গলবার অস্ত্র ও গুলিসহ নদীপথের ‘শীর্ষ জলদস্যু’ সর্দার ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করা হয় । ছবি : এনটিভি

নোয়াখালীর হাতিয়া উপজেলায় অস্ত্র ও গুলিসহ নদীপথের ‘শীর্ষ জলদস্যু’ সর্দার ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে কোস্টগার্ড।

আজ মঙ্গলবার ভোরে উপজেলার সোলেমান বাজার এলাকায় নিজ বাড়ি থেকে ফরিদকে গ্রেপ্তার করা হয়। এ সময় চারটি বন্দুক, তিন রাউন্ড গুলি, একটি চাপাতি ও একটি ছুরিসহ অস্ত্র তৈরির বেশ কিছু সরঞ্জামও উদ্ধার করা হয় বলে কোস্টগার্ড জানায়।

সকালে নোয়াখালী সদর সার্কিট হাউসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে হাতিয়া কোস্টগার্ডের মুখপাত্র লে. এম হামিদুল ইসলাম জানান, গ্রেপ্তার ফরিদ নদীপথে ডাকাতি, হত্যা, ধর্ষণ ও অপহরণ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তাঁর বিরুদ্ধে নোয়াখালীর সদর, সুবর্ণচর, হাতিয়া ও লক্ষ্মীপুরের বিভিন্ন থানায় হত্যা, ধর্ষণ, জেলে অপহরণসহ বিভিন্ন অপরাধে ২২টিরও বেশি মামলা রয়েছে।

আজ অস্ত্র উদ্ধারের ঘটনায় ফরিদের নামে হাতিয়া থানায় আরো একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান কোস্টগার্ড মুখপাত্র। ফরিদ লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগাজী গ্রামের বাসিন্দা।

Advertisement