বক্স অফিস

অজয়ের বাজিমাত, এক দিনে আয় ১৫ কোটি!

Looks like you've blocked notifications!
সিনেমার দৃশ্য। ছবি : সংগৃহীত

মুক্তির প্রথম দিনই ভারতের বক্স অফিসে বাজিমাত করলেন সুপারস্টার অজয় দেবগন। তাঁর অভিনীত ‘দৃশ্যম ২’ বেশ ভালো আয় করেছে।

বলিউডের প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা বলছে, বাণিজ্য পূর্বাভাস বলছে, মুক্তির প্রথম দিনে গতকাল (১৮ নভেম্বর) অজয় দেবগনের ‘দৃশ্যম ২’ ১৪.৫০ কোটি থেকে ১৫ কোটি রুপি সংগ্রহ করেছে। ধারণা করা হয়েছিল, অন্তত ১২ কোটি রুপি সংগ্রহ করবে। সেই অনুমান অতিক্রম করেছে।

বলিউডের চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে এ সিনেমার দারুণ রিভিউ দিয়েছেন। পাঁচে চার স্টার দিয়েছেন তিনি। আহ্বান জানিয়েছেন, সিনেমাটি দেখতে। তাঁর হিসাবে গতকাল এ সিনেমা সংগ্রহ করেছে ১৫.৩৮ কোটি রুপি। মুক্তি পেয়েছে তিন হাজার ৩০২ স্ক্রিনে।

এদিকে হিন্দুস্তান টাইমস বলছে, প্রতি শুক্রবার যখন কোনও সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়, কলাকুশলীরা একটাই জিনিস প্রার্থনা করেন, যাতে সিনেমা অনলাইনে ফাঁস না হয়। কিন্তু ‘দৃশ্যম ২’ ছবির ক্ষেত্রে সে আশঙ্কা সত্যি করে এইচডি ভার্সনে টরেন্টের বিভিন্ন সাইটে ফাঁস হয়ে গেছে।

অজয় দেবগনকে আরও একবার বিজয় সালগাওকরের চরিত্রে দেখা যাচ্ছে বড় পর্দায়। সামাজিক মাধ্যমে এই সিনেমার মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে।

প্রথম দিনেই বক্স অফিস কালেকশন বেশ ভালো। শুধু তা-ই নয়, প্রথম সপ্তাহান্তে এই সিনেমার জন্য রেকর্ড সংখ্যক অগ্রিম টিকেট বিক্রি হয়েছে। আশা করা হচ্ছে, বলিউডকে আরও একটি হিট এনে দিতে পারে এই সিনেমা।

এই সিনেমায় অজয় দেবগন, টাবু, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত ছাড়াও অক্ষয় খান্নাকেও দেখা গেছে একটি বিশেষ চরিত্রে। তিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন।