অনলাইনে জয়ার ‘রবিবার’

Looks like you've blocked notifications!
বলাকা প্রেক্ষাগৃহে সিনেমাটির পোস্টার। ছবি : সংগৃহীত

জয়া আহসান ও প্রসেনজিৎ অভিনীত কলকাতার ‘রবিবার’ সিনেমা এবার মুক্তি পাচ্ছে বাংলাদেশি ওটিটি প্ল্যাটফর্ম ‘সিনেমাটিক’ অ্যাপে। বছরের শেষ দিন ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) সিনেমাটিকে ‘রবিবার’ মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন লাইভ টেকনোলজির পরিচালক তামজিদ অতুল।

এক বিজ্ঞপ্তিতে অতুল বলেন, “জয়া আহসান ও প্রজেনজিৎ অভিনীত ‘রবিবার’ বেশ প্রশংসিত একটি ছবি। ছবিটিতে অভিনয় করে  স্পেনের মাদ্রিদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিদেশি ভাষার চলচ্চিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে পুরস্কার জিতেছেন জয়া আহসান। এই ছবিটি সিনেমাটিক অ্যাপে বছরের একেবারে শেষের দিন মুক্তি দেওয়া হবে। যাঁরা হলে গিয়ে ছবিটি দেখার সুযোগ পাননি, তাঁরা এবার ছবিটি দেখার সুযোগ পাবেন।”

পশ্চিমবঙ্গের নির্মাতা অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’-এ জয়া-প্রসেনজিৎ প্রথমবারের মতো জুটি বেঁধেছেন। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি ‘রবিবার’। এতে প্রসেনজিৎ অসীমাভর এবং জয়া আহসান সায়নী চরিত্রে অভিনয় করেছেন।

গেল বছরের ২৭ ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পায় ‘রবিবার’। চলতি বছরের শুরুতে বাংলাদেশের বেশ কয়েকটি হলে সাফটা চুক্তির আওতায় মুক্তি পায় সিনেমাটি। অ্যাপটিতে নির্দিষ্ট সাবস্ক্রিপশন ফি পরিশোধের মাধ্যমে সিনেমাটি উপভোগ করতে পারবেন দর্শক।