অনার্সপড়ুয়া শেফালির প্রেমে হাবুডুবু খাচ্ছে তিন বয়সের প্রেমিকেরা

Looks like you've blocked notifications!
নাটকটির দৃশ্য। ছবি : সংগৃহীত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি আয়োজন করেছে সাত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। সেই আয়োজনে সাত দিনব্যাপী সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে এনটিভিতে প্রচার হতে যাচ্ছে ‘শেফালির প্রেমিকেরা’ শিরোনামে একটি ধারাবাহিক নাটক।

কাজী শাহিদুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয় করেছেন তানজিন তিশা, মুকিত জাকারিয়া, মারজুক রাসেল, ইশতিয়াক আহমেদ রুমেল, জান্নাতুল শ্রাবন্তী, স্বর্ণলতা, খলিলুর রহমান কাদেরী, রেজা প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, টানা দুই মাস জেল খেটে বাদল মহল্লায় প্রবেশ করে বাইকে চড়ে। টুটুল বাইক চালায় আর ওর পেছনে বসা বাদল আর রুস্তম। টুটুল বাদলের চেয়ে ১২-১৪ বছরের ছোট আর রুস্তম বাদলের ১৯-২০ বছরের বড়। তারপরও ওরা তিনজন বন্ধু। টুটুলের এখন সবে প্রেম করার বয়স, বাদলের বিয়ের বয়স পেরিয়ে যায়-যায় আর রুস্তমের বিয়ের বয়স পার হয়ে গেছে আগেই।

বাইক নিয়ে মহল্লা চষে বেড়ানো, ঘরে-বাইরে আড্ডাবাজি, কাচ্চি খেতে যাওয়া যখন-তখন—এই তো কাজ ওদের। যেন মাস্তি করে জীবনটা পার করে দেওয়ার পণ করেছে ওরা।

এরই মধ্যে অনার্সপড়ুয়া শেফালির সঙ্গে পরিচয় হয় ওদের। যে টুটুল আসতে-যেতে নিশির মতো মেয়েকে তুচ্ছ-তাচ্ছিল্য করেছে, যে বাদল ইঙ্কুর তাজা গোলাপের মালা ফিরিয়ে দিয়েছে অপমান করে, যে রুস্তম আড্ডাবাজির মোহে পড়ে বিয়ের বয়স পার করেছে অনেক আগে, সেই তারাই আজ গোপনে-গোপনে শেফালির প্রেমে হাবুডুবু খাচ্ছে। কিন্তু কেন? সেই গল্প জানতে ঈদের সাত দিন সন্ধ্যায় চোখ রাখতে হবে এনটিভির পর্দায়।