অপূর্বর সঙ্গে তানহার ‘মিথ্যে প্রেম’

Looks like you've blocked notifications!

একসঙ্গে কাজ করতে গিয়ে মন দেওয়া-নেওয়ার ঘটনা ঘটতে দেখা যায় প্রায়ই। বিনোদন অঙ্গনও এর ব্যতিক্রম নয়। আর এবার ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে প্রেম করছেন বড়পর্দার অভিনেত্রী তানহা তাসনিয়া। তবে বাস্তবে নয়, ‘মিথ্যে প্রেম’ শিরোনামে একটি খণ্ড নাটকে দেখা মিলবে এই জুটির।

বিষয়টি নিয়ে তানহা তাসনিয়া বলেন, “আমি সব সময় ভালো গল্পের কাজের সঙ্গে যুক্ত হতে চেষ্টা করি। যে কারণে আমি এরই মধ্যে ওয়েব সিরিজে কাজ করেছি। সম্প্রতি ‘মিথ্যে প্রেম’ নামের একটি খণ্ড নাটকেও কাজ করেছি। দারুণ একটি গল্পের নাটক এটি। স্যাড ও রোমান্টিক কাহিনির এ কাজটি করে ভালো লাগছে।”

অপূর্ব সম্পর্কে তানহা বলেন, “এই নাটকে আমি অপূর্ব ভাইয়ের বিপরীতে অভিনয় করছি। উনার সব কাজই আমার পছন্দের। বলতে পারেন, ছোটপর্দায় তিনি আমার প্রিয় অভিনেতা। পছন্দের সহশিল্পীর সঙ্গে কাজ করে আনন্দিত আমি। এটি পরিচালনা করছেন সোহেল আরমান। খুব শিগগির যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘মিথ্যে প্রেম’ নাটকটি প্রচার হবে।”

তানহা তাসনিয়া নায়ক নিরবের বিপরীতে ‘ভোলা তো যায় না তারে’ ছবির মাধ্যমে বড়পর্দায় কাজ শুরু করেন। এরপর শাকিব খানের বিপরীতে শফিক হাসানের পরিচালনায় ‘ধূমকেতু’ ছবিতে অভিনয় করেন তিনি। সর্বশেষ দর্শকপ্রিয় নির্মাতা জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’ ছবিতে কাজ করেন তানহা। এ ছবিতে নায়ক হিসেবে তানহার বিপরীতে ছিলেন আরিফিন শুভ। তাই বলা চলে, বেশ ভালো গতিতে চলছিল তাঁর ফিল্মি ক্যারিয়ার। পাশাপাশি এখন কাজ করছেন নাটক, বিজ্ঞাপন ও ওয়েব সিরিজে।