অমিতাভ ও অভিষেকের অবস্থা স্থিতিশীল

Looks like you've blocked notifications!
বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ও তাঁর সন্তান অভিষেক বচ্চন। ছবি : সংগৃহীত

আঁতকে ওঠার মতো খবর আগেই দিয়েছিলেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। সন্তান অভিষেক বচ্চনসহ করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে দেরি করেননি তিনি। তবে স্বস্তির খবর দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। মুম্বাইয়ের ননবতী হাসপাতাল থেকে জানানো হয়েছে, বিগ বির অবস্থা এখন স্থিতিশীল এবং তিনি আইসোলেশনে আছেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, ননবতী হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটের পরিচালক সামাদ আনসারি জানিয়েছেন, অমিতাভ ও অভিষেক উভয়েই স্থিতিশীল ও সুস্থ অনুভব করছেন। তিনি বলেন, ‘অমিতাভ ও অভিষেক দুজনেই স্থিতিশীল ও ভালো অনুভব করছেন। দুজনেই ভালোভাবে ঘুমিয়েছেন এবং নাশতা খেয়েছেন। তাঁরা স্থিতিশীল।’ বার্তা সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

এর আগে অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলেও পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও আট বছরের নাতনি আরাধ্যার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আনেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। জানিয়েছিলেন, তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এরপর খবর আসে, তাঁর ছেলে অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত। অভিষেকও টুইটারে এ খবর জানান। দ্রুত অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের ননবতী হাসপাতালে ভর্তি করা হয়। অভিষেকও একই হাসপাতালে ভর্তি রয়েছেন।

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তাঁর কন্যা আরাধ্যার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে, গতকাল এ খবর এনডিটিভিকে নিশ্চিত করেন ভারতের মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপ।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, সাবেক কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার, রেসলার গীতা ফোগাত অমিতাভের আরোগ্য কামনা করেন। অমিতাভের পরিবারের জন্য শুভকামনা জানিয়েছেন বিজেপি নেতা সৈয়দ শাহনেওয়াজ হুসেইন, ক্রিকেট তারকা শোয়েব আখতার, ইরফান পাঠানসহ আরো অনেকে। এ ছাড়া বিপাশা বসু, রিধি দোগরা, করণবীর বোহরা, ডলি বিন্দ্রা, প্রীতম সিং, সোনম কাপুর, রণবীর শোরে, কুনাল কোহলি, কৃতি খরবান্দা, মাম্মুথি, দুলকার সালমান, ভাগ্যশ্রী, অমৃতা রাও, ডাব্বু রত্নানি, ভুবন বাম, অহনা কুমরাসহ অনেকে।