অর্জুনের কারণেই মালাইকা-আরবাজের বিচ্ছেদ, ফের কটাক্ষ অন্তর্জালে

Looks like you've blocked notifications!
বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুর ও আরবাজ খান। ছবি : সংগৃহীত

নিজেদের ভালোবাসাময় মুহূর্ত প্রকাশ্যে আনতে কখনোই দ্বিধা করেন না বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও মালাইকা অরোরা।  বি-টাউনের অন্যতম আলোচিত এ জুটি নতুন বছর কাটিয়েছেন বেশ জম্পেশভাবে। তাঁদের ঝলমলে সব ছবি দেখে নেটিজেনরা যেমন প্রশংসা করছেন, তেমনি আবারও উঠে এসেছে মালাইকার সঙ্গে বলিউড সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানের বিচ্ছেদের প্রসঙ্গ।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, ২০১৯ এর শেষ নাগাদ বোন অমৃতা ও শাকিল লাদাককে নিয়ে গোয়াতে পাড়ি জমান মালাইকা। পরে তাঁদের সঙ্গে যোগ দেন অর্জুন। তাঁদের ছবি প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত হয়ে ওঠেন দুই তারকার ভক্তরা।

তবে অনেকেই কটাক্ষ, বিদ্রুপ করতেও ছাড়েননি। অর্জুনের গালে যখন গাঢ় চুম্বন এঁকে দিচ্ছিলেন মালাইকা, তখন অন্তর্জালের অনেকেই ব্যস্ত হয়ে পড়েন অর্জুনের সমালোচনায়। কেউ বলতে শুরু করেন, অর্জুনের জন্যই সংসার ভেঙেছে মালাইকার, তিনিই ওই দুজনের বিচ্ছেদের জন্য দায়ী।          

কেউ কেউ বলিউড তারকা বিবেক ওবেরয়ের সঙ্গে অর্জুন কাপুরের তুলনা করতে শুরু করেন। সম্পর্কে জড়িয়ে বিবেক ওবেরয়ের ক্যারিয়ারের কী অবস্থা হয়েছে, অর্জুন কি তা থেকে কোনো শিক্ষা নেননি, এমন প্রশ্নও তোলেন অনেকেই।

সম্প্রতি মুক্তি পায় অর্জুন কাপুর অভিনীত ছবি ‘পানিপথ’। এতে আরো অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও কৃতি শ্যানন। পরিচালক আশুতোষ গোয়াড়িকরের ছবিটি গত বছরের ৫ ডিসেম্বর মুক্তি পায়।