অর্ণবের জরুরি খবর...

Looks like you've blocked notifications!
বিয়ের সময় জনপ্রিয় কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও সুনিধি নায়েক। ছবি : সংগৃহীত

দুই বাংলায় জনপ্রিয় কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব তাঁর গানে বলেছিলেন, ‘হারিয়ে যাইনি তবু, এটাই জরুরি খবর...’। সেই অর্ণবের জরুরি খবর এসেছে আজ বুধবার বিকেলে। আবার বিয়ে করেছেন অর্ণব, পাত্রী তাঁর দীর্ঘদিনের প্রেমিকা সুনিধি নায়েক।

অর্ণবের একাধিক স্বজন সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। যদিও তাঁরা সরাসরি তাঁদের বিয়ের কথা উল্লেখ করেননি। শুভেচ্ছা জানানোর তালিকায় আছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি, তাঁর স্ত্রী অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও মিথিলার ছোট বোন মিশৌরী রশিদ। একাধিক গণমাধ্যমকে তাঁরা অর্ণবের বিয়ের খবর নিশ্চিত করেছেন বলে খবর প্রকাশিত হয়েছে।

এদিকে স্বজনদের এমন শুভেচ্ছার মধ্যে অর্ণব ও সুনিধি নায়েক তাদের নিজেদের ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে ছবি পরিবর্তন করেছেন। যেখানে স্থান পেয়েছে তাঁদের জুটিবদ্ধ ছবি।

ছবিসহ অর্ণব ও সুনিধি নায়েককে শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাসে সৃজিত মুখার্জি লিখেছেন, ‘হারিয়ে গিয়েছ। এই তো জরুরি খবর। কংগ্রাচুলেশন্স অর্ণব ও সুনিধি।’ সেই ছবিতে  বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকেও দেখা গেছে। অর্ণব ও মিথিলা সম্পর্কে ফুফাতো-মামাতো ভাইবোন।

যদিও বিয়ে প্রসঙ্গে অর্ণবের মন্তব্য জানতে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে এই প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি এনটিভি অনলাইনকে সাড়া দেননি। সাড়া পাওয়া যায়নি সৃজিত ও মিথিলারও।

জানা গেছে, পশ্চিমবঙ্গের সানসোলে আজ বুধবার দুপুরে সুনিধির বাড়িতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাঁদের বিয়ে হয়েছে। সুনিধি শান্তিনিকেতনে রবীন্দ্রসংগীত নিয়ে মাস্টার্স করেছেন। দীর্ঘ দিন তাঁরা প্রেমের সম্পর্কে থাকলেও সরাসরি তা স্বীকার করেননি শুরুতে।

এর আগে অর্ণব ২০০১ সালে সংগীতশিল্পী সাহানা বাজপেয়ীকে বিয়ে করেন। তাঁরা একসঙ্গে পড়াশোনা করেছিলেন শান্তিনিকেতনের পাঠ্যভবনে। বিয়ের সাত বছর পর ২০০৮ সালে তাঁদের বিবাহ-বিচ্ছেদ ঘটে। 

ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ২০১৫ সালের এপ্রিলে নিজের ষষ্ঠ একক অ্যালবাম ‘খুব ডুব’ প্রকাশের পর হুট করেই গানের ভুবন থেকে ডুব দিয়েছিলেন অর্ণব। তারপর থেকে গানে অনিয়মিত তিনি।

শায়ান চৌধুরী অর্ণব ১৯৭৯ সালে ঢাকায় জন্মগ্রহণ করলেও বর্তমানে তিনি কলকাতার শান্তিনিকেতনে বসবাস করেন।