অর্থের জন্য বিগ বসে, পেয়েছিলেন দুই কোটি ২৫ লাখ

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী রিমি সেন ও সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

প্রিয়দর্শিনীর ‘হাঙ্গামা’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল অভিনেত্রী রিমি সেনের। ‘ভগবান’, ‘ধুম’, ‘গরম মাসালা’, ‘ফির হেরা ফেরি’র মতো বেশ কিছু হিট সিনেমা আছে তাঁর ঝুলিতে। ২০১৬ সালে সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের নবম মৌসুমে অংশ নিয়ে সবাইকে অবাক করেছিলেন রিমি।

ছয় বছর পর রিমি সেন জানালেন, শুধু অর্থের জন্য বিগ বসের প্রতিযোগী হয়েছিলেন তিনি। হ্যাঁ, সম্প্রতি এ কথা স্বীকার করেছেন রিমি। বিগ বসের ঘরে মোট ৪৯ দিন ছিলেন এ অভিনেত্রী আর সে জন্য তাঁকে মোটা অঙ্কের অর্থ দেওয়া হয়েছিল।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম স্পটবয়ের বরাতে বলিউড বাবলের খবর, রিমি সেন বলেছেন, মানুষ অর্থ ও খ্যাতির জন্য কত কিছু করে, তিনি শুধু অর্থের জন্য বিগ বসে প্রতিযোগী হয়েছিলেন। স্পটবয়কে রিমি বলেন, ‘আমরা কিছু কাজ খ্যাতির জন্য করি এবং কিছু কাজ অর্থের জন্য। আমি বিগ বসে গিয়েছিলাম শুধু অর্থের জন্য। তারা ৪৯ দিনের জন্য আমাকে দুই কোটি ২৫ লাখ রুপি দিয়েছিল। এত দ্রুত সময়ে কেউ এত অর্থ উপার্জন করতে পারবে না।’

রিমি সেন আরও বলেন, বেশির ভাগ মানুষই বিগ বসের কনসেপ্ট বুঝতে পারে না। এই শো বিবাদের জন্য নয়। শোটি মানুষের লুকানো ব্যক্তিত্ব প্রকাশ করে।

মজার ব্যাপার হলো, এর আগে ওই শোতে কী পরিমাণ অর্থ পেয়েছিলেন, জিজ্ঞেস করা হলে এ অভিনেত্রী তা প্রকাশ করতে অস্বীকৃতি জানিয়েছিলেন।