আমাদের সব আছে, এসবের কী দরকার ছিল : স্বামীকে শিল্পা

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও রাজ কুন্দ্র দম্পতি। ছবি : সংগৃহীত

পর্ন-কাণ্ডে গ্রেপ্তার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী, বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্র। এতে বিব্রত চিত্রনায়িকা। তাঁর মত, এতে পরিবারের সম্মান ধুলোয় মিশেছে।

গতকাল মঙ্গলবার রাজ কুন্দ্রের জামিন আবেদন নাকচ করে দেন বোম্বে হাই কোর্ট। বৃহস্পতিবার ফের জামিন আবেদনের শুনানি রয়েছে।

এনডিটিভির বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ শিল্পার স্বামী রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। পরে আদালত তাঁকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন। গত শুক্রবার সেই পুলিশ হেফাজতে থাকার মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বাড়ান আদালত। এর পর অল্প সময়ের জন্য রাজ কুন্দ্রকে তাঁর বাসায় নেয় পুলিশ এবং ঘরে অভিযান চালায়। অভিযান চলাকালে রাজ কুন্দ্রকে ধমক দেন শিল্পা এবং এ সময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ওই সময় রাজকে শিল্পা বলেন, ‘আমাদের সবকিছুই রয়েছে, এসব করার কী দরকার ছিল।’

পুলিশ সূত্র এনডিটিভিকে জানায়, স্বামীকে শিল্পা এ-ও বলেছেন, এ মামলার কারণে তাঁর পরিবারের সুনাম নষ্ট হয়েছে, ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকে শুরু করে অনেক প্রকল্প বাতিল করতে হয়েছে।

বার্তা সংস্থা এএনআই জানায়, পুলিশের কাছে বয়ান দিয়ে গিয়ে শিল্পা শেঠি ভেঙে পড়েন। রাজ কুন্দ্রের সঙ্গে তাঁর তুমুল ঝগড়া হয়। শিল্পা চিৎকার করে বলেন, এসব করার কী প্রয়োজন ছিল।

এর আগে এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজ কুন্দ্রের বিরুদ্ধে অভিযোগ, পর্ন (প্রাপ্তবয়স্ক ছবি) বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। পরে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ মুম্বাইয়ের জুহুতে রাজ ও শিল্পার বাড়িতে অভিযান চালায়।