ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে নিশো-মেহজাবীনের ‘প্লাস ফোর পয়েন্ট ফাইভ’

Looks like you've blocked notifications!

অনলাইন ভিডিও-শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউব ট্রেন্ডিংয়ে বাংলাদেশ থেকে শীর্ষস্থান দখল করেছিল ছোট পর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত এনটিভির ঈদ নাটক ‘প্লাস ফোর পয়েন্ট ফাইভ’। গতকাল রোববার মধ্যরাত থেকে সোমবার সকাল পর্যন্ত এই অবস্থান ধরে রাখে জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীনের নাটকটি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নাটকটি দেশীয় কনটেন্ট হিসেবে ইউটিউব জনপ্রিয়তার শীর্ষে আছে। জান্নাতুল ফেরদৌস লাবণ্যের চিত্রনাট্য এবং শিহাব শাহীনের পরিচালনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন খালেকুজ্জামান, মোমো আলী, বাশার বাপ্পি, নিরুপমা নির্ঝর, হোসাইন নিরব প্রমুখ।

নাটকটির এমন দর্শকপ্রিয়তা প্রসঙ্গে নির্মাতা শিহাব শাহীনের ভাষ্য, ‘নাটকটি রোমান্টিক কমেডি ঘরানার। দর্শক ও পুরো টিমের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। নাটকটির গল্প এক মেয়ের নিজের সঙ্গে যুদ্ধ করে সামনে এগিয়ে যাওয়ার, যে নানা প্রতিবন্ধকতা সত্ত্বেও মিথ্যার আশ্রয় না নিয়ে সত্য বলে জয়ী হয়েছে।’

নির্মাতা শিহাব শাহীন ও নাটকের দৃশ্যে নিশো-মেহজাবীন। ছবি : সংগৃহীত

নাটকের গল্পে দেখা যাচ্ছে, মেহজাবীনের চোখে সমস্যা। চশমা ছাড়া তিনি ঝাপসা দেখেন। যেটা নিয়ে ব্যক্তিজীবনে নানা প্রতিবন্ধকতার মুখোমুখি হন তিনি। এসবের মধ্যেই নিশোর সঙ্গে পরিচয় হয় মেহজাবীনের। এভাবে এগোয় নাটকটি।

এনটিভি ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তির তিন দিনে ১২ লাখের বেশি ভিউ হয়েছে।