ইতিহাস গড়লেন সালমান, ওটিটিতে এক দিনে ভিউ ৪২ লাখ

Looks like you've blocked notifications!
সালমান খানের ঈদের সিনেমার কিছু দৃশ্য। ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে দিশেহারা ভারত। সিনেমা ও টিভি শোর শুটিং স্থগিত রয়েছে। এসবের মধ্যেই ১৩ মে মুক্তি পায় সুপারস্টার সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। করোনার কারণে খুব বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি সিনেমাটি। তবে ৪০টির বেশি দেশে ডিজিটাল মাধ্যমে দেখা যাচ্ছে এ সিনেমা।

আর ওটিটিতে মুক্তি দিয়েই ইতিহাস গড়েছে সাল্লু ভাইয়ের ঈদের সিনেমা। এক দিনে সর্বোচ্চ দেখা সিনেমার তালিকায় উঠে এসেছে। প্ল্যাটফর্মগুলোতে এক দিনে ভিউ হয়েছে ৪.২ মিলিয়ন, অর্থাৎ ৪২ লাখ।

বলিউডভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, সালমানের এবারের ঈদের সিনেমা মুক্তি পায় জিফাইভ ও জি-র পে পার ভিউ সার্ভিস জিপ্লেক্সে। এ ছাড়া ভারতের প্রতিনিধিত্বশীল ডিটিএইচ অপারেটর ও আন্তর্জাতিক প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। মুক্তির প্রথম দিনেই ভালো সাড়া পায়। পোর্টালটি এরই মধ্যে সিনেমাটিকে ঈদ ব্লকবাস্টার আখ্যা দিয়েছে।

মুক্তির দিন ১৩ মে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে এ সিনেমা বক্স অফিসে সংগ্রহ করে ৪১.৬৭ লাখ রুপি, বাংলাদেশের মুদ্রায় যা ৪৭ লাখ টাকার বেশি।

তবে সালমানের এবারের ঈদের সিনেমা নিয়ে হতাশা প্রকাশ করেছেন অনেকে। বলিউডের বিশিষ্ট চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে দুই রেট দিয়ে হতাশা প্রকাশ করেন। এ ছাড়া সামাজিক পাতায়ও চলছে কটাক্ষ।

প্রভু দেবা পরিচালিত ‘রাধে’ এ বছরের সবচেয়ে আলোচিত সিনেমা। এই সুপারস্টারকে সবশেষ ২০১৯ সালে ‘দাবাং থ্রি’ সিনেমায় দেখা গিয়েছিল। ‘রাধে’ সিনেমায় সালমান খানের নায়িকা দিশা পাটানি। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রণদীপ হুদা ও জ্যাকি শ্রফকে।