ঈদের তৃতীয় দিন এনটিভিতে ৫ নাটক

Looks like you've blocked notifications!

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে। সাত দিনব্যাপী  এই আয়োজনে আজ ঈদের তৃতীয় দিন এনটিভিতে প্রচার হবে তিনটি একক নাটক, একটি ধারাবাহিক নাটক ও একটি টেলিফিল্ম।

টেলিফিল্ম ‘হাত সাফাই’ প্রচার হবে দুপুর ২টা ৩০ মিনিটে। রচনা বৃন্দাবন দাস, পরিচালনা তুহিন হোসেন। অভিনয়ে চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, শাহনাজ খুশি ও সৌম্য।

নাটক ‘রুনু ভাই ৩’ প্রচার হবে সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে। রচনা ও পরিচালনা শিহাব শাহীন। অভিনয়ে জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর।

নাটক ‘বক্স নাম্বার ১৩’ প্রচার হবে রাত ৯টা ৩০ মিনিটে। রচনা ও পরিচালনা পথিক সাধন। অভিনয়ে তৌসিফ মাহবুব, তানজিন তিশা ও শাহরিয়ার শুভ।

নাটক ‘বিড়ম্বনায় বাবলু’ প্রচার হবে রাত ১১টায়। রচনা রুলীন রহমান, পরিচালনা নীলকণ্ঠ নিধু। অভিনয়ে মোশাররফ করিম ও নীলাঞ্জনা নীলা।

সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ওয়াদা’ প্রচার হবে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে। রচনা বৃন্দাবন দাস, পরিচালনা সকাল আহমদে।  অভিনয়ে চঞ্চল চৌধুরী, নাজিয়া হক অর্ষা, শাহনাজ খুশি, মাসুম বাশার, জয় রাজ, মৌসুমী হামিদ, প্রাণ রায়, আরফান আহমেদ, শিরিন আলমসহ অনেকেই।

এনটিভিতে প্রচারের পর তিনটি একক নাটক, একটি ধারাবাহিক নাটক ও একটি টেলিফিল্ম এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে দেখা যাবে।