ঈদে লুৎফর হাসান-পুষ্পিতার ‘বৃষ্টির রেলগাড়ি’

Looks like you've blocked notifications!
কণ্ঠশিল্পী লুৎফর হাসান ও পুষ্পিতা। ছবি : সংগৃহীত

খুদে গানরাজ চ্যাম্পিয়ান পুষ্পিতা এখন কলেজে পড়ছেন। বড়দের সঙ্গে পাল্লা দিয়ে গান করছেন। এবার একসঙ্গে অনেকগুলো গানে জুটি বাঁধলেন ‘ঘুড়ি’খ্যাত শিল্পী লুৎফর হাসানের সঙ্গে। দুজনের প্রথম গানের শিরোনাম ‘বৃষ্টির রেলগাড়ি’। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গানটি প্রকাশ পাবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, ‘বৃষ্টির রেলগাড়ি’ গানের কথা ও সুর লুৎফর হাসানের। সংগীত আয়োজন জনের। ইতোমধ্যে গানের অডিও-ভিডিও সম্পন্ন। পুষ্পিতার সঙ্গে অভিনয় করেছেন মডেল অন্তু। আছেন লুৎফর হাসানও। ভিডিও পরিচালনা করেছেন আল মাসুদ।

গানটি প্রসঙ্গে পুষ্পিতা বলেন ‘গানের কথা, সুর, সংগীত সবই এত ভালো, যা আমার জন্য আশীর্বাদের মতো। গানটি গেয়ে আমি খুব আনন্দিত।’

লুৎফর হাসান বলেন, ‘বরাবরই আমি প্রতিশ্রুতিশীলদের মধ্যে যারা বেশ মেধাবী, তাদের নিয়ে কাজ করতে পছন্দ করি, সেই জায়গা থেকে পুষ্পিতার গান আমার ভীষণ ভালো লাগে। ফলে একসঙ্গে অনেকগুলো কাজ হয়েছে। আশা করি, কাজটি ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে ১৩ মে (বৃহস্পতিবার) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে একাধিক অ্যাপে।