এই গল্পের নায়কও আমি, ভিলেনও আমি : আরিফিন শুভ

Looks like you've blocked notifications!
‘কনট্রাক্ট’-এর কয়েকটি দৃশ্যে শুভ। ছবি : সংগৃহীত

আরিফিন শুভ নায়ক, না কি ভিলেন? এই প্রশ্ন সিনেমাপ্রেমীদের কাছে অবান্তর। তাহলে শুরুতেই কেন এমন প্রশ্ন রাখা হলো পাঠকের কাছে? কারণ, ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভই বলছেন, তিনি নায়ক, আবার ভিলেন। তবে শর্তটা এই গল্পে।

কী সেই গল্প? গল্পটা ‘কনট্রাক্ট’। আজ রোববার আলোচিত ওয়েব সিরিজটির ট্রেইলার প্রকাশিত হয়েছে, সেখানে গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা শুভ জানিয়েছেন, ‘এই গল্পের নায়কও আমি, ভিলেনও আমি’।

তাহলে বাকিরা? তারকাবহুল ওয়েব সিরিজটির আরেক চমক চঞ্চল চৌধুরী জানাচ্ছেন, ‘বড় ভিলেন না হইলে পরে বড় হিরো হওয়া যায় না।’ তাহলে এই গল্পে আসল ভিলেন কে? এই রহস্যময় প্রশ্নের উত্তর পাওয়া যাবে ১৮ মার্চ। ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ বেশ জোরেশোরে প্রচারণা চালিয়ে সেটা জানানও দিচ্ছে এই বলে, ‘বছরের সবচেয়ে বড় অ্যাকশন থ্রিলার আসছে’।

মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘বেগ বাস্টার্ড’ সিরিজের ‘কনট্রাক্ট’ উপন্যাস অবলম্বনে পলিটিক্যাল থ্রিলারধর্মী ছয় পর্বের ওয়েব সিরিজটির প্রথম সিজন নির্মাণ করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। তারকাবহুল সিরিজে আরিফিন শুভ-চঞ্চল চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাকিয়া বারী মম, ইরেশ যাকের, শ্যামল মাওলা, রাফিয়াথ রশিদ মিথিলাসহ অনেক তারকা।

একজন পুলিশ, সিরিয়াল খুনি ও আন্ডারওয়ার্ল্ডের এক ডনের ওপর ওয়েব সিরিজটির কাহিনি আবর্তিত হবে। গত বছরের ১ ডিসেম্বর সিরিজটির দৃশ্যধারণের কাজ শুরু হয়।

এক বিজ্ঞপ্তিতে জি ফাইভ জানিয়েছে, অন্যান্য বাংলা অরিজিনালের মতো ‘কন্ট্রাক্ট’ও বিনামূল্যে উপভোগ করতে পারবেন বাংলাদেশি দর্শক।