একদিনে আয় ১০ কোটি

Looks like you've blocked notifications!
‘বালা’ ছবির দৃশ্যে ভূমি পেড়নেকার, আয়ুষ্মান খুরানা ও ইয়ামি গৌতম। ছবি : সংগৃহীত

রুপালি পর্দায় আয়ুষ্মান খুরানা মানে যেন প্রেক্ষাগৃহে দর্শকের ভিড়, বক্স অফিসে আয়ের হিড়িক। একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন এ অভিনেতা। আর তাঁর ছবির দর্শকপ্রিয়তার কারণ ছবির গল্প। ব্যতিক্রম গল্প ও ভিন্ন ধাঁচের ভূমিকায় দেখা যাচ্ছে আয়ুষ্মানকে। এবার ‘বালা’ ঝড় তুলল বক্স অফিসে।

আয়ুষ্মানের সবশেষ ছবি ‘ড্রিম গার্ল’ সুপারহিট হয়েছিল। ক্যারিয়ারের বিগেস্ট ওপেনার ছিল ওই ছবি। সাম্প্রতিক ছবি ‘বালা’ মুক্তির দিন ভালো আয় করেছে। বাণিজ্য সংশ্লিষ্টদের পূর্বাভাস, এ ছবিও রেকর্ড গড়বে।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, ভারতের বক্স অফিসে মুক্তির দিন গতকাল শুক্রবার ‘বালা’ সংগ্রহ করেছে ১০.১৫ কোটি রুপি।

‘বালা’ ছবিতে আয়ুষ্মানা খুরানা ২৫ বছর বয়সী এক যুবকের ভূমিকায় অভিনয় করেছেন, যাঁর অল্প বয়সেই মাথায় টাক পড়ে গেছে। আর চুল পড়ায় ক্ষতিগ্রস্ত হয়েছে প্রেমজীবন। শুধু কি তাই, ক্যারিয়ারেও বিরূপ প্রভাব পড়েছে টেকো হওয়ার কারণে। এ ছাড়া ত্বক ফর্সাকারী ক্রিমের কারণে ভারতের ছেলেমেয়েদের জীবনে কী বিরূপ প্রভাব পড়ে, সেটিও দেখানো হয়েছে এ ছবিতে।

আয়ুষ্মান ছাড়াও ‘বালা’য় কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন ভূমি পেড়নেকার ও ইয়ামি গৌতম। ইন্ডিয়া টুডের চিত্রসমালোচক জ্যোতি কন্যাল এ ছবির ভূয়সী প্রশংসা করেছেন। তিনি রেটিংয়ে পাঁচ তারকার মধ্যে চার তারকা দিয়েছেন। অবশ্য, গত সপ্তাহে মুক্তি পাওয়া ‘উজড়া চমন’ একই গল্পের, এ নিয়ে তুমুল বিতর্ক হয়েছিল।