এনটিভিতে আসছে ড্রামা সিরিজ ‘ফ্রেন্ডবুক’

Looks like you've blocked notifications!
ড্রামা সিরিজটির পোস্টার। ছবি : এনটিভি অনলাইন

তিন মেয়ের বন্ধুত্বকে কেন্দ্র করে নির্মিত ‘ফ্রেন্ডবুক’ শিরোনামে একটি ড্রামা সিরিজ ৩০ নভেম্বর প্রচারে আসছে এনটিভি ও এনটিভি অনলাইন। এটি এনটিভি অনলাইনের তৃতীয় নির্মাণ।

২৬ পর্বের ড্রামা সিরিজটি প্রতি সপ্তাহের মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে।

মাতিয়া বানু শুকুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন গৌতম কৈরী। সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাসনুভা তিশা, ইরফান সাজ্জাদ, মীম চৌধুরী, ইমতিয়াজ বর্ষণ, রাফাহ্ নানজীবা তোরসা, খায়রুল বাশার, মাসুম বাশার প্রমুখ।

গল্পে দেখা যাবে, কঠিন একটা চাপ সামালে নিয়েছে নাজিবা তাঁর ব্যাডমিন্টন কোর্টে। সে ব্যাডমিন্টন প্লেয়ার। খেলা নিয়ে তার অনেক স্বপ্ন, অনেক দূর যেতে চায় সে। দক্ষ হাতে কর্ক সামলে নিতে পারলেও বাবা মায়ের ভেঙে যাওয়া সংসারের চাপ কি সে সামলাতে পারবে। কোচ শাকেরের কুনজর থেকে নিজেকে রক্ষা করতে পারবে কি?

কিন্তু নিশাত হয়তো পারবে তার অল্পশিক্ষিত বাবার অযাচিত আকাঙ্ক্ষা আর সামাজিক প্রতিবন্ধকতা থেকে নিজেকে বের করে আনতে। বিয়ের আসর থেকে নিশাত পালিয়ে এসেছিল এই শহরে, নিজের পায়ে দাঁড়াবে বলে লেখাপড়ার পাশাপাশি সে এনজিওতে কাজ করে, স্বপ্ন দেখে একদিন মা আর বোনকেও নিজের কাছে নিয়ে আসবে। নিশাত আর নাজিবা একই বাসায় থাকে। তাদের আরেকটা ঘরে আজ এসেছে নতুন রুমমেট; তার চোখে অনেক স্বপ্ন বিসিএস পরীক্ষা দিয়ে এক দিন সে বড় অফিসার হবে, প্রয়োজনে নাচের শখটাকে বিসর্জন দেবে। তিনটি মেয়ের নিজ নিজ অবস্থা থেকে প্রতিবাদ, প্রতিরোধ আর এগিয়ে যাওয়ার গল্প নিয়েই ‘ফ্রেন্ডবুক’।
 
ড্রামা সিরিজটি প্রসঙ্গে গৌতম কৈরী এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা তিনি মেয়ের গল্প দেখব, যারা ভিন্ন ভিন্ন স্পর্শ নিয়ে ঢাকা শহরে মিলিত হয়েছে। একই ফ্ল্যাটে থাকায় তাঁদের মধ্যে বন্ধুত্ব হয়, এই গল্প নিয়ে এগিয়ে যাবে নাটকটি।’