এফডিসি : নির্বাচনি উত্তাপের সঙ্গে চলছে তিন সিনেমার শুট

Looks like you've blocked notifications!
যেমন ছিল আজকের এফডিসি। ছবি : এনটিভি অনলাইন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ১০ দিন পেরোলেও ঢাকাই সিনেমার আঁতুরঘর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এখনও চলছে নির্বাচনি উত্তাপ। সেই উত্তাপ পাশ কাটিয়ে সেখানে চলছে তিন সিনেমার শুটিং।

সরেজমিনে আজ সোমবার এফডিসি ঘুরে দেখা গেছে, দুপুর থেকে গণমাধ্যমকর্মীদের ভিড় জমেছে। কারণ, জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ডের দেওয়া সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট। গুঞ্জন ছিল আজ বিকেলে এফডিসিতে গিয়ে এ প্রসঙ্গে নিজের প্রতিক্রিয়া জানাবেন এই চিত্রনায়ক। কিন্তু শেষ পর্যন্ত তিনি যাননি।

হাইকোর্টের সিদ্ধান্তের খবর প্রকাশের পর এফডিসিতে দুই প্যানেলের কর্মী সমর্থকদের দেখা গেছে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে দেখা গেছে নবনির্বাচিতদের জন্য ফুলের তোড়া। কিছু সময়ের জন্য অফিসে গিয়েছিলেন সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন। সন্ধ্যার দিকে জায়েদ খানের আইনজীবীর নোটিশ এফডিসিতে গেলে তা নিয়ে কিছু সময় উত্তেজনা দেখা দেয়।

এসব উত্তাপ-উত্তেজনার মাঝে এফডিসিতে তিন সিনেমার শুট চলছে। কড়ইতলায় চলছে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুট। অংশ নিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও জয় চৌধুরী।

প্রশাসনিক ভবনের সামনে বিশাল সেট নির্মাণ করে চলছে ‘মায়া’ সিনেমার গানের শুটিং। অংশ নিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী ও জিয়াউল রোশান।

প্রশাসনিক ভবনের গ্রাউন্ড ফ্লোরে ‘জয় বাংলা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত দেখা গেছে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীকে। কাজী হায়াৎ পরিচালিত এই সিনেমায় বাপ্পীর নায়িকা জাহারা মিতু।