এবার দীঘির নায়ক আসছেন কলকাতা থেকে

Looks like you've blocked notifications!
চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ছবি : সংগৃহীত

জেলেপাড়ার গল্প নিয়ে ‘মানব দানব’ শিরোনামের একটি সিনেমায় কাজ করছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমাটিতে তাঁর নায়ক হতে যাচ্ছেন কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্ত। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী।

শুক্রবার সকালে এনটিভি অনলাইনকে এসব তথ্য জানিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। তিনি বলেন, ‘অক্টোবর মাস থেকে বাংলাদেশের সিনেমাটির শুট শুরু হবে বলে আমি জেনেছি। বাকী শুট কই হবে সেটা আমি এখনও জানি না।’

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক বজলুর রাশেদ চৌধুরীর ভাষ্য, ‘জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। বনি ও দীঘি ভালো অভিনয় করেন; তাঁরা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন বলে মনে করি।’

প্রার্থনা ফারদিন দীঘি ক্যারিয়ারের শুরু থেকে শাপলা মিডিয়ার একাধিক সিনেমায় কাজ করে চলেছেন। এই প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, ‘প্রিয়া রে’ শিরোনামে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসছেন বনি সেনগুপ্তের প্রেমিকা কলকাতার অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

পুজন মজুমদারের পরিচালনায় সিনেমাটিতে উঠতি চিত্রনায়ক শান্ত খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাঁকে। ২৬ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা রয়েছে তাঁর।

শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় কলকাতার দুই সিনেমার শুট শেষ করেছেন কৌশানী মুখোপাধ্যায়। শামীম আহমেদ রনির পরিচালনায় সে দুই সিনেমায় তাঁর বিপরীতে অভিনয় করেছেন প্রেমিক বনি সেনগুপ্ত।