এবার নতুন ভাড়াটিয়া নাঈম, প্রেমিকা নীলাঞ্জনা নীলা!

Looks like you've blocked notifications!

অভিনেতা এফ এস নাঈম ও অভিনেত্রী নীলাঞ্জনা নীলা যোগ দিয়েছেন এনটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘হাউস নং ৯৬’-এ। সম্প্রতি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে নিজেদের অংশের শুটিং শেষ করেছেন তাঁরা।

এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করে নির্মাতা মাহমুদুর রহমান হিমি আজ মঙ্গলবার সকালে বলেন, ‘ধারাবাহিকভাবে আমাদের এই ধারাবাহিক নাটকে ছোট পর্দার সব তারকা অভিনয় করবেন। এমন ঘোষণা আগে থেকেই জানিয়ে রেখেছি। সেই ধারাবাহিকতায় ঈদের পর আমাদের হাউসে যোগ দিলেন এফ এস নাঈম ও নীলাঞ্জনা নীলা।’

তাঁরা নাটকে কী চরিত্রে অভিনয় করছেন, এমন প্রশ্নে নির্মাতার ভাষ্য, ‘ভুয়া গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন এফ এস নাঈম ভাই। তিনি চার তলার নতুন ভাড়াটিয়া। আর তাঁর প্রেমিকার চরিত্রে দেখা যাবে নীলাঞ্জনা নীলাকে।’

‘হাউস নং ৯৬’-এর শুটিংয়ের দৃশ্য। ছবি : এনটিভি অনলাইন

তাসদিক শাহরিয়ারের চিত্রনাট্যে নাটকটির গল্পভাবনা ও পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। নাটকটি প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হচ্ছে এনটিভিতে।

ধারাবাহিকটিতে অভিনয় করছেন কচি খন্দকার, মনিরা আক্তার মিঠু, আল মামুন, আফরিন শেখ রাইসা, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, রুকাইয়া জাহান চমক, সাজ্জাদ হাসান রাজ, মাশরুর ইনান, রকি খান, মিলি বাশার, হারুন রশীদ প্রমুখ।