এবার ভোটে দাঁড়াচ্ছেন পরী মণি

Looks like you've blocked notifications!
আলোচিত চিত্রনায়িকা পরী মণি। ছবি : এনটিভি অনলাইন

বিয়ে-অন্তঃসত্ত্বার সংবাদ ও এ নিয়ে আলোচনার রেশ না কাটতেই ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণির নতুন খবর। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে ভোটে দাঁড়াচ্ছেন পরী। ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন তিনি।

আজ বুধবার দুপুরে এনটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করে পরী মণির স্বামী শরিফুল রাজ বলেন, ‘পরী নির্বাচন করছে, কিন্তু শারীরিক অবস্থার কারণে মাঠে নামবে না। সুস্থ থাকলে ২৮ জানুয়ারি ভোট দিতে যাবে।’

চলমান মাদক মামলায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ সাময়িক স্থগিত করা হলেও পরী মণির উত্তরে সন্তুষ্ট হয়ে পদ ফিরিয়ে দেওয়া হয়েছে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক জায়েদ খান।

গত ঈদে এফডিসিতে আলোচিত চিত্রনায়িকা পরী মণি। ছবি : এনটিভি অনলাইন

জানা গেছে, ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল আগামীকাল মনোনয়নপত্র জমা দেবেন। এ দিন আরেক প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের মনোনয়নপত্র সংগ্রহের কথা আছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।