ঐশ্বরিয়ার জন্য এখনো কষ্ট পান সালমান?

Looks like you've blocked notifications!
বলিউড তারকা সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে একসময় চুটিয়ে প্রেম করেছেন। তাঁদের প্রেমের নিত্যনতুন রসায়ন নিয়ে ভরে উঠত পত্রিকার পাতা। পরে অবশ্য বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। ঐশ্বরিয়ার নামের পাশে যুক্ত হয় বচ্চন পদবি।

যা হোক, সালমান খানের প্রেমের তালিকা দীর্ঘ। তাঁদের অনেকের সঙ্গে এখনো সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। তবে ঐশ্বরিয়ার ব্যাপারে দীর্ঘদিন চুপচাপ। অনেকের মনে প্রশ্ন দানা বেঁধেছে, ঐশ্বরিয়ার জন্য কি এখনো কষ্ট পান ভাইজান?

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ‘পাগলপন্তি’ ছবির প্রচারের জন্য সালমান সঞ্চালিত রিয়েলিটি শো বিগ বসের মঞ্চে হাজির হন অনিল কাপুর। সঙ্গে ছিলেন কৃতি খরবান্দা ও ঊর্বশী রৌতেলা। সেখানেই প্রশ্নোত্তর পর্বে সালমান খান ও অনিল কাপুর একে অন্যের একাধিক প্রশ্নের উত্তর দেন।

সালমানকে প্রশ্ন করা হয়, তাঁর প্রিয় সহকর্মী কে, এ পর্যন্ত যত অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন, তাঁদের মধ্যে প্রিয় কে কে? ওই প্রশ্নের মধ্যে ভাগ্যশ্রী, মাধুরী দীক্ষিত, সোনম কাপুর, কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফ, ঐশ্বরিয়া রাই বচ্চন ও সংগীতা বিজলানির নাম নেওয়া হয়। সালমান জানান, তালিকার প্রত্যেকেই তাঁর প্রিয়। প্রত্যেকের সঙ্গেই ভালো সম্পর্ক রয়েছে বলেও জানান।

তবে ঐশ্বরিয়ার নাম শোনার পর কোনো মন্তব্য করতে দেখা যায়নি সালমান খানকে। ক্যাটরিনার নাম শুনে হেসে ফেলেন। আর সংগীতা বিজলানি একসময় তাঁর জীবনের সত্যিকারের সঙ্গিনী ছিলেন বলেও মন্তব্য করেন। ঐশ্বরিয়ার নাম শোনার পর নিরুত্তর থাকায় অনেকের মনে প্রশ্ন জেগেছে, আজও কি পুরোনো ক্ষত সারেনি সালমান খানের?

প্রতিবেদনে আরো বলা হয়েছে, ঐশ্বরিয়া ছাড়া আর সব সাবেক বান্ধবীর সঙ্গেই সালমানের যোগাযোগ রয়েছে। সংগীতাকে প্রায়ই তাঁর বাড়িতে দেখা যায়। খান বাড়িতে অবাধ যাতায়াত ক্যাটরিনার, এমনকি একসঙ্গে স্ক্রিনও শেয়ার করেন দুজন। কিন্তু ঐশ্বরিয়ার ব্যাপারে পিনপতন নীরবতা!