ওমর সানির চড়ে গুলির হুমকি : জায়েদ বলছেন, পিস্তল নিয়ে যাইনি

Looks like you've blocked notifications!
মৌসুমী-ওমর সানি ও জায়েদ খান। ছবি : সংগৃহীত

অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে।

শুক্রবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত থাকা কয়েক জনের দাবির পরিপ্রেক্ষিতে গণমাধ্যমের খবর, কয়েক দিন আগে মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারাপ আচরণ করেছেন। সে কারণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানি সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তারপর জায়েদ এমন কাণ্ড ঘটিয়েছেন।

যদিও এই অভিযোগ অস্বীকার করে শনিবার রাত সাড়ে ১১টার দিকে এনটিভি অনলাইনের কাছে জায়েদ খান বলেছেন, ‘এমন কোনও ঘটনাই ঘটেনি, নির্বাচনের রায় সামনে রেখে এমন করা হচ্ছে। আর বসুন্ধরা কনভেনশন সেন্টারে পিস্তল নিয়ে যাওয়া যায় নাকি? আমি বিয়েবিড়িতে পিস্তল নিয়ে যাইনি।’

চিত্রনায়ক জায়েদ খান। ছবি : এনটিভি অনলাইন

বক্তব্যের সত্যতা জানতে জায়েদ খান এই প্রতিবেদককে মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে যোগাযোগ করতে বলেন। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মনোয়ার হোসেন ডিপজলের মন্তব্য গ্রহণ করা সম্ভব হয়নি।

আর এই অভিযোগ প্রসঙ্গে ওমর সানির সঙ্গে যোগযোগ করা হলে তিনি আগামীকাল সকাল ১১টার পর কথা বলবেন বলে জানিয়েছেন।

এদিকে, গতকালের অনুষ্ঠানের একাধিক ফুটেজ এনটিভি অনলাইনের হাতে এসেছে, যেখানে জায়েদ খান ও ওমর সানি দুজনকেই বেশ স্বাভাবিক দেখা গেছে।