কন্যার নাম জানিয়ে দোয়া চাইলেন অপি-নির্ঝর

Looks like you've blocked notifications!
অপি-নির্ঝর দম্পতি ও তাঁর কন্যা। ছবি : সংগৃহীত

কন্যাসন্তানের মা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপি করিম, এমন খবর জানা গিয়েছিল ২৮ ডিসেম্বর। সে দিন সন্ধ্যায় অপি করিমের মা শাহান আরা করিম এনটিভি অনলাইনকে এই সুখবর জানালেও নাতনির নাম জানাতে পারেননি।

তবে এবার সেই কন্যার নাম জানালেন অপি করিমের স্বামী নির্মাতা এনামুল করিম নির্ঝর। সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে মেয়ের ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, ‘২৮ ডিসেম্বর সকাল। স্কয়ার হসপিটালের অপারেশন থিয়েটারের সামনে অপেক্ষা করেছি। উৎকণ্ঠায় এটা সেটা ভাবতে ভাবতেই ফেসবুকের স্মৃতিকাতরতা। ২০১৬ সালের এই দিনে ছেলে রৌদ্রর সাথে কফি পানের ছবি। এমন সময় বন্ধুর অগ্রজ ডাক্তার আলী ভাই, আমাদের সবার ভাইয়া জানালেন, আমি কন্যাসন্তানের পিতা হয়েছি। আলহামদুলিল্লাহ।’

নির্ঝর আরো লিখেছেন, ‘তারপর থেকে বিভিন্ন পরিস্থিতির ব্যস্ততায়, আমি অধিকাংশ ফোন কলই গ্রহণ করতে পারিনি। এ কারণে অত্যন্ত দুঃখিত। আপনাদের সকলের শুভকামনার জন্য আমি এবং অপি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আল্লাহর অশেষ রহমতে কন্যা ও মা সুস্থ আছে। ছবিতে ছেলে রৌদ্র সাকিব করিম এবং নবজাতিকা কন্যা রশ্মি রুয়াইদা করিম। আপনারা দোয়া করবেন। ভালো থাকবেন, নিরাপদে থাকবেন।’

২৮ ডিসেম্বর সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দেন অপি। নির্মাতা এনামুল করিম নির্ঝর ও অভিনেত্রী অপি করিম দম্পতি প্রথম সন্তানের বাবা-মা হলেন।

গণমাধ্যমের খবর, ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন অপি করিম ও এনামুল করিম নির্ঝর। অপি করিম ১৯৯৯ সালে লাক্স ফটোজেনিক প্রতিযোগিতায় মিস ফটোজেনিক খেতাব অর্জন করেন। মঞ্চ, টিভি নাটক ও চলচ্চিত্রে সরব এ অভিনেত্রী।