করোনার প্রভাব : কিয়ানুর ‘জন উইক-৪’ মুক্তি পাবে ২০২২ সালে

Looks like you've blocked notifications!

করোনাভাইরাসের দরুণ স্থবির হয়ে আছে চলচ্চিত্র অঙ্গন, নির্মিত ছবিগুলোর মুক্তির তারিখও ক্রমেই পিছিয়ে দেওয়া হচ্ছে। কানাডার অভিনেতা-সংগীতশিল্পী কিয়ানু রিভস অভিনীত ‘জন উইক-৪’-এর মুক্তিও এক বছর পিছিয়ে দেওয়া হয়েছে। ২১ মে ২০২১ সালে মুক্তি পাওয়ার কথা থাকলেও এটি ২০২২ সালের ২২ মে মুক্তি পাবে।

ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন লায়ন্সগেটের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা ও বৈশ্বিক বিপণন প্রধান ড্যামন উলফ। ‘এ রকম নানা মাত্রার ছবি নিয়ে আসতে পেরে লায়ন্সগইট রোমাঞ্চিত। চলচ্চিত্রপ্রেমীদের প্রিয় থিয়েটারে ফেরাতে সবার জন্য বিশেষ কিছু সহকারে আমরা আমাদের সঙ্গীদের নিয়ে প্রদর্শনীতে যোগ দেব,’ বলেন তিনি। ইউএসএ টুডে ডটকমের বরাত দিয়ে এ তথ্য জানানো হয় প্রতিবেদেন।

হলিউড চলচ্চিত্রের মুক্তির তারিখে এর আগেও বড় ধরনের বেশ কিছু পরিবর্তন এসেছে। ক্রিস্টেন উইগের কমেডি ছবি ‘বার্ব অ্যান্ড স্টার গো টু ভিস্তা ডেল মার’ আগামী ৩১ জুলাই মুক্তির কথা থাকলেও তা ২০২১ সালের ১৬ জুলাই মুক্তি পাবে।

অ্যাকশন সিক্যুয়াল ‘দ্য হিটম্যান ওয়াইফস বডি গার্ড’ এই বছরের ২৮ আগস্ট মুক্তির কথা থাকলেও তা আগামী বছরের ২১ আগস্ট মুক্তি দেওয়া হবে। স্পোর্টস বায়োপিক ‘আমেরিকান আন্ডারডগ : দ্য কার্ট ওয়ার্নার স্টোরি’র মুক্তি তারিখ এই বছরের ১৮ ডিসেম্বর থেকে পিছিয়ে আগামী বছরের ১০ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।