করোনায় আক্রান্তের পর ‘সম্পূর্ণ সুস্থ’ সারা

Looks like you've blocked notifications!
মার্কিন সংগীতশিল্পী-গীতিকার সারা বেরেলেস। ছবি : সংগৃহীত

স্বস্তির খবর দিলেন মার্কিন সংগীতশিল্পী-গীতিকার সারা বেরেলেস। তাঁর দাবি, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এবার সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন তিনি। তাঁর সুস্থতার খবর ভক্ত-অনুরাগীদের দুশ্চিন্তামুক্ত করার পাশাপাশি বিশ্বের কাছেও এটি ইতিবাচক উদাহরণ হিসেবে গণ্য হচ্ছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ৪০ বছর বয়সী মার্কিন তারকা সারা বেরেলেস সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ্যে আনেন। সেখানে তিনি বলেন, ‘আপনারা সবাই জানেন, আমি করোনায় আক্রান্ত হয়েছিলাম। আমি এখন সম্পূর্ণ সুস্থ, এটা জানালাম। আমি এখন সেসব মানুষের কথা ভাবছি, যারা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন, তাঁদের অনেক ভালোবাসা জানাই। এখন প্রতিটি নিশ্বাসের জন্য ও প্রতিদিন ঘুরে বেড়াতে পারায় আমি সত্যিই কৃতজ্ঞ।’

গত মাসে এই শিল্পী ঘোষণা দিয়েছিলেন, করোনাভাইরাসের বিস্তৃতির কারণে যুক্তরাজ্যে অনুষ্ঠিত হতে যাওয়া তাঁর গানের অনুষ্ঠান বাতিল হতে পারে। 

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন হলিউডের কিংবদন্তি অভিনেতা টম হ্যাঙ্কস ও তাঁর স্ত্রী রিটা উইলসন। তাঁদের আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এলে বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা অগণিত ভক্ত-অনুরাগীর মধ্যে উৎকণ্ঠা দেখা দেয়। তবে সেই উৎকণ্ঠা বেশিদিন প্রলম্বিত হয়নি। করোনাভাইরাস থেকে সেরে উঠতে থাকার খবর নিজেরাই জানিয়েছেন এই তারকা দম্পতি।