করোনা আক্রান্ত দুই ভক্তকে ৬ হাজার মার্কিন ডলার দিলেন টেইলর

Looks like you've blocked notifications!
মার্কিন গায়িকা টেইলর সুইফট। ছবি : সংগৃহীত

মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন বিশ্বখ্যাত মার্কিন গায়িকা টেইলর সুইফট। করোনাভাইরাসে আক্রান্ত একাধিক ভক্তকে নগদ অর্থ সহায়তা দিয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, উদ্ভূত পরিস্থিতির কারণে যুক্তরাষ্ট্রের অনেক ব্যক্তি বেকার হয়ে পড়েছেন। এবার তাঁদের পাশে এসে দাঁড়িয়েছেন টেইলর সুইফট। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে হলি টার্নার নামের এক আলোকচিত্রী ও ফ্যাশন ডিজাইনার নিজের আর্থিক দৈন্যের কথা প্রকাশ করেন। সংকটের কারণে তাঁর জীবনযাত্রা হুমকির মুখে পড়তে পারে জানিয়ে তাঁকে নিউইয়র্ক ত্যাগ করতে হতে পারে বলেও জানান তিনি।

ভক্তের ওই লেখা চোখে পড়ে টেইলর সুইফটের। তিনি হলি টার্নারকে তিন হাজার মার্কিন ডলার পাঠান। সঙ্গে লেখেন, ‘হলি, তুমি সব সময়ই আমার পাশে ছিলে। আমি এ মুহূর্তে তোমার পাশে থাকতে চাই। আশা করি, এটা তোমার কাজে লাগবে। ভালোবাসা নাও। টেইলর।’

প্রিয় তারকার কাছ থেকে এমন আচমকা অর্থ ও আন্তরিক বার্তা পেয়ে যেন নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না হলি। ‘সুইফট আমাকে এখানে থাকার সামর্থ্য করে দিয়েছেন। আমি এখনো আমার চোখকে বিশ্বাস করতে পারছি না,’ লেখেন হলি।

এখানেই শেষ নয়। আরো এক ভক্তের দুর্দিনে তাঁকে তিন হাজার মার্কিন ডলার পাঠিয়েছেন সুইফট। এমন হৃদ্যতায় মুগ্ধ হয়ে ওই ভক্ত বলেন, ‘সুইফট জাদুকরি, অবিশ্বাস্য মানুষ। আমি আসলে জানি না যে কোথা থেকে শুরু করব।’

করোনাভাইরাসের সংকট থেকে উত্তরণে এরই মধ্যে অন্য তারকারাও এগিয়ে এসেছেন। রায়ান রেনোল্ডস, কাইলি জেনার, রজার ফেদেরারসহ আরো অনেকেই বিভিন্নভাবে মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন।