কলেজ-বন্ধুদের মিস করছেন সুহানা

Looks like you've blocked notifications!
বন্ধুদের সঙ্গে সুহানা খান। ছবি : ইনস্টাগ্রাম

একসঙ্গে দীর্ঘদিন একই কলেজে পড়েছেন। চুটিয়ে আড্ডা দিয়েছেন। সহপাঠীদের সঙ্গে কাটানো দারুণ মুহূর্তগুলো কি এত সহজে ভোলা যায়। ভুলতে পারছেন না বলিউড বাদশাহর কন্যা সুহানা খানও।

হিন্দুস্তান টাইমসের খবর, শাহরুখ খানের মেয়ে সুহানা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। দুই বন্ধুর সঙ্গে তোলা ছবিটি। ছবিটি সুহানার যুক্তরাজ্যের আর্ডিংলি কলেজের মধুর দিনগুলো স্মরণ করিয়ে দিচ্ছে।

একটি কক্ষে তিন বন্ধুকে দেখা যাচ্ছে ছবিতে। সবাই বিছানার ওপর বসে পোজ দিয়েছেন। পরেছেন স্টাইলিশ পোশাক। ছবিটি শেয়ার করে সুহানা লিখেছেন, ‘মিসিং’।

সুহানা খান এখন নিউইয়র্ক ইউনিভার্সিটিতে চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করছেন। করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন শুরুর আগেই নিজ দেশে পৌঁছান শাহরুখকন্যা। এখন তিনি মুম্বাইয়ে মা-বাবার সঙ্গে রয়েছেন।

তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী শাহরুখ খানের কন্যা সুহানা খানের। ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা প্রায় ১০ লাখ।

অন্তর্জালে শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা তুমুল জনপ্রিয়। তাঁর যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্রই ভাইরাল হয়। রয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব।

২০১৮ সালে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। বড় পর্দায় সুহানাকে দেখার জন্য উন্মুখ সিনেদুনিয়া।