কাজলের বাগদানের ছবি প্রকাশ

Looks like you've blocked notifications!
তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল। ছবি : সংগৃহীত

তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আগামী ৩০ অক্টোবর। ইনস্টাগ্রামে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন এই অভিনেত্রী। এরপর প্রকাশ পেয়েছে এই অভিনেত্রীর ব্যাচেলরেট পার্টির ছবি। ছবিগুলো প্রকাশ করেছিলেন কাজলের ছোট বোন নিশা আগরওয়াল।

এবার প্রকাশ পেয়েছে কাজলের বাগদানের ছবি। ছবি প্রকাশ করেছেন কাজলের হবু স্বামী গৌতম কিচলু। নিজের ইনস্টাগ্রামে একটি ইমোজি দিয়ে ছবিটি শেয়ার করেছেন তিনি। ছবির কমেন্ট বক্সে কাজল হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন। এ ছাড়া লিখেছেন, এমনকি এই ছবিতেও ভালোবাসার প্রতিফলন দেখা যাচ্ছে।

জানা গেছে, ২০২০ সালের ৩০ অক্টোবর মুম্বাইয়ে গৌতম কিচলুর সঙ্গে ছোট পরিসরে পারিবারিক আয়োজনে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কাজল। গেল আগস্টে বিলিয়নেয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদলের খবর রটেছিল কাজল আগরওয়ালের। সে সময় এই অভিনেত্রী মুখ খোলেননি। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি, প্রভাসসহ অনেকের নাম তাঁর পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না...’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে।