কাল এনটিভিতে ‘অনুভবে প্রতিক্ষণ’

Looks like you've blocked notifications!
নাটকের দৃশ্যে আনিসুর রহমান মিলন ও সুষমা সরকার। ছবি : সংগৃহীত

দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হচ্ছে একক নাটক ‘অনুভবে প্রতিক্ষণ’। লাভলী ইয়াসমিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মামুন চৌধুরী রিপন। আগামীকাল শুক্রবার রাত সাড়ে ৯টায় নাটকটি প্রচার হবে।

নাটকের গল্পে দেখা যাবে, এলমার মিথ্যা সন্দেহের কারণে দীপুর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। এলমা সন্তানের সঙ্গে দেখা করার সুযোগও কোনোদিন দেয় না দীপুকে। অলিসিয়া তার বাবার সঙ্গে শুধু ফোনে কথা বলতে পারে, কিন্তু সামনাসামনি দেখা হওয়া থেকে বঞ্চিত বাবা ও মেয়ে। বাবাকে পাওয়ার ব্যাকুলতা তার মধ্যে প্রকট। বাবা দীপু তা জানে। মা এলমাও তা জানে। কিন্তু সন্দেহের দেয়াল তাদের এক হতে দেয়নি গত চার বছর। এলমা ব্যস্ত থাকে তার বাবার বিশাল ব্যবসা নিয়ে আর দীপু ব্যস্ত থাকে তার চাকরি ও নতুন সংসার নিয়ে। ভুলে থাকার চেষ্টা করে একে অন্যকে, কিন্তু তা পারে কি? প্রতিক্ষণ অনুভবে দুজনেরই থেকে যায় এলমার কথা, দীপুর কথা, অলিসিয়ার কথা। ঘটনাক্রমে এলমার সন্দেহ একদিন ভাঙে। কিন্তু কিছুই করার থাকে না তখন দুজনের। কারণ, দীপুর এখন সংসার আছে আর এলমার ক্যানসার। এভাবেই এগিয়ে যায় গল্প।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সুষমা সরকার, দিলারা জামান, জয়রাজ, জুলফিকার চঞ্চল, আইনুন পুতুল, কাজী রাজু, টুনটুনি সোবহান ও শিশুশিল্পী অবনি।