কে এই রহস্যময়ী, সাইফপুত্র বলছেন ‘আই মিস ইউ’!

Looks like you've blocked notifications!
বান্ধবী লোট্টির সঙ্গে ইব্রাহিম আলি খান। ছবি : ইনস্টাগ্রাম

তারকাদের মতোই তাঁদের সন্তানরাও জনসাধারণ ও মিডিয়ার মনোযোগের কেন্দ্রে থাকেন। তাঁদের দৈনিক কার্যক্রম থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমের পোস্টও নজরে রাখেন অনেকে। প্রতিটি বিষয়ই জনতার নজরে থাকে। এবার বলিউড তারকা সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম অন্তর্জালে ঝড় তুললেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদন জানায়, নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সম্প্রতি একটি ছবি যুক্ত করেছেন তরুণ পাতৌদি। তবে সেখানে তিনি একা নন, সঙ্গে রয়েছেন এক তরুণী। মেয়েটির নাম লোট্টি স্টিভেনস। একটি ফিশ ট্যাঙ্কের সামনে তাঁদের দেখা যাচ্ছে।

তবে আদুরে ছবির চেয়েও যেটা সবার মনোযোগ কেড়েছে, তা হলো, দুঃখভারাক্রান্ত এক কুকুরের জিফ। আর সেখানে লেখা ‘আই মিস ইউ’। আর একটি স্টিকারও দেখা যাচ্ছে, সেখানে লেখা, ‘ঘরকাতর হয়ে পড়ছি’।

লোট্টি স্টিভেনসের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঢুঁ মেরে দেখা গেল, ওই ছবি পোস্ট করা হয়েছিল ৯ মার্চে। সেখানে তিনি লিখেছিলেন, ‘ফিশি’।

তবে এবারই প্রথম নয়, এর আগেও রহস্যময়ী এ তরুণীকে ইব্রাহিম আলি খানের সঙ্গে দেখা গেছে। একবার তো রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছিলেন।

এর আগে ইব্রাহিম আলি খান তাঁর বাবার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। ক্যাপশন দিয়েছিলেন, ‘আমি ও বুড়ো মানুষটা।’ তাঁর এ ক্যাপশনে চমকে উঠেছিল সবাই। পরে মুম্বাই মিররকে সাইফ বলেছিলেন, ছেলে মজা করেই ওই ক্যাপশন দিয়েছে। বাবার মতোই ইব্রাহিম একদিন বলিউড কাঁপাবেন, এ প্রত্যাশা তাঁর অনুরাগীদের।