‘ক্যাসিনো’জ্বরে আক্রান্ত নিরব!

Looks like you've blocked notifications!
চিত্রনায়ক নিরব। ছবি : এনটিভি অনলাইন

শুটিংয়ের প্রয়োজনে শীতের কুয়াশায় ভিজতে হয়, প্রচণ্ড গরমে মারামারিও করতে হয় জ্যাকেট পরে। এতে করে অনেক সময়ই অসুস্থ হয়ে পড়েন শিল্পী। এবার শীতের কুয়াশায় গভীর রাত পর্যন্ত শুট করে জ্বরে আক্রান্ত হয়েছেন চিত্রনায়ক নিরব।

সম্প্রতি রাজধানী ঢাকার অদূরে পূর্বাচল এলাকার তিনশ ফিটে ‘ক্যাসিনো’ ছবির শুট হয়। গভীর রাত পর্যন্ত চলে। শুট থেকে ফিরে জ্বরে আক্রান্ত হন নিরব।

গত ২৪ নভেম্বর ঢাকায় শুরু হয় ‘ক্যাসিনো’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। ছবিটিতে নিরব জুটি বেঁধেছেন চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে।

আজ বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে এনটিভি অনলাইনকে নিরব বলেন, ‘দুদিন ধরেই গায়ে জ্বর নিয়ে শুট করছি। এখন আমরা এফডিসিতে শুট করছি। এর আগে তিনশ ফিটে শুট করেছি। কাজ দ্রুত শেষ করতে রাত ১টা পর্যন্ত শুট করতে হয়েছে। এরই মধ্যে শীত শুরু হয়েছে, তিনশ ফিটে সন্ধ্যার পর অনেক বেশি শীত পড়ে। গভীর রাত পর্যন্ত শুট করতে গিয়ে জ্বরে আক্রান্ত হই।’

বুবলীর সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে নিরব বলেন, ‘বুবলীর সঙ্গে আমি প্রথম কাজ করেছি। অনেক ভালো লেগেছে। আমাদের রসায়নটা অনেক ভালো ছিল। সবাই অনেক সহযোগিতা করছে কাজের সময়। প্রায় ১০ দিন ধরে শুট করছি। কীভাবে দিন কেটে যাচ্ছে, বুঝতেই পারছি না। সবাই দোয়া করবেন, আমরা যেন সুন্দরভাবে কাজটি শেষ করতে পারি।’

সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি ‘ক্যাসিনো’। নিরব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করছেন খলনায়ক তাসকিন আহমেদ। ছবির পরিচালক সৈকত নাসির ‘দেশা : দ্য লিডার’-এর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।