গরমে ‘ঠান্ডা’ নিয়ে আসছেন অমি, দেখা যাবে বিনামূল্যে

Looks like you've blocked notifications!
নির্মাতা কাজল আরেফিন অমি ও ‘ঠান্ডা’র পোস্টার। ছবি : সংগৃহীত

যখন তীব্র গরমে অতিষ্ঠ মানুষ, ঠিক তখন ‘ঠান্ডা’ নিয়ে আসছেন জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। না, এই ‘ঠান্ডা’ সত্যিকারের ঠান্ডা নয়—ফিকশনাল কমেডি ফিল্ম।

ঢাকায় বসবাসরত চার ব্যাচেলরের জীবনধারা নিয়ে আবর্তিত হয়েছে সিনেমার কাহিনী। আধুনিক জীবনধারায় ব্যাচেলর জীবনের হাসি-আনন্দ ফুটে উঠেছে ‘ঠান্ডা’র ফ্রেমে। ফিল্মটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, চাষী আলম, মিশু সাব্বির, শিমুল শর্মা, পাভেল, মারজুক রাসেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী প্রমুখ। তাঁদের ব্যক্তিত্বের বৈপরীত্যে হাস্যরসে ভরে উঠেছে কাহিনী।

নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, ‘এই ওয়েব ফিল্মের গল্প গরমের ক্রাইসিস নিয়ে। এক বিল্ডিংয়ে কিছু মানুষ বাস করে। যেখানে সীমাহীন গরম। তাদের জীবনেও গরমের ব্যাপক প্রভাব রয়েছে। এই গরম থেকে বাঁচার জন্য ঠান্ডার খোঁজ করে তারা। এক সময় ঠান্ডার দেখাও পায়। কিন্তু ততক্ষণে বদলে যায় তাদের জীবনের অনেক কিছু।’

এক বিজ্ঞপ্তিতে জিফাইভ গ্লোবাল’র চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, “আমাদের বিশাল কনটেন্ট ভাণ্ডারকে আরও সমৃদ্ধ করতে স্থানীয় বাংলা অরিজিনালের এক সম্ভার গড়ে তুলছি আমরা। সেই সম্ভারে ‘ঠান্ডা’ যোগ করতে পেরে আমরা আনন্দিত। এটি পুরোপুরি একটি বিনোদনমূলক ফিল্ম; এখানে মজার সব ঘটনা এবং হাসির খোরাক পাবেন দর্শকেরা।” 

প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, শিগগিরই জিফাইভ গ্লোবালে আসছে ফিল্মটি এবং বিনামূল্যে ‘ঠান্ডা’ উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকেরা।