গাঢ় চুম্বনে মগ্ন নুসরাত-নিখিল, হু হু করে বাড়ছে ভিউ

Looks like you've blocked notifications!

মানুষের জীবনের অন্যতম স্মরণীয় অধ্যায় বিয়ে। বিশেষ এই ক্ষণকে মাধুর্যপূর্ণ করে তুলতে সাধ্যের মধ্যের সবটুকু করতে চাওয়াটা অস্বাভাবিক কিছু নয়। টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে নিখিল জৈনের বিয়ের আসর তুরস্কের বোদরুম শহরে। রাজকীয় ওই আসর ছিল চমকে ঠাসা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, গত জুন মাসে বিয়ে সম্পন্ন করেন নুসরাত ও নিখিল। জাঁকজমকপূর্ণ ওই আয়োজনে নুসরাতের পরনে ছিল লাল লেহেঙ্গা। অন্যদিকে নিখিলের পরনে ছিল ক্রিম রঙের শেরওয়ানি। বিয়ের ওই মাহেন্দ্রক্ষণে দুজনকে দারুণ দেখাচ্ছিল।

চার দিনব্যাপী বিয়ের অনুষ্ঠানে আনন্দের সব আয়োজনই ছিল। আর বিয়ের দিন থেকেই এই দম্পতির দারুণ সব ভিডিও-ছবি একের পর এক প্রকাশ্যে আসতে থাকে। অন্তর্জালে আসা ভিডিও-ছবিগুলো নিমেষেই লুফে নেয় সবাই।

সম্প্রতি এলো আরো একটি ভিডিও, যা প্রকাশ করেছেন নুসরাত নিজেই। ভিডিও শেয়ারিং সাইটে প্রকাশ করা ওই ভিডিওতে বেশ উৎফুল্ল অবস্থায় দেখা যায় নুসরাত-নিখিল জুটিকে। একপর্যায়ে পরস্পরের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খান দুজনে। 

এই বছরের ২১ সেপ্টেম্বর প্রকাশিত ওই ভিডিওটি এরই মধ্যে ৩১ লাখেরও বেশিবার দেখা হয়েছে। এতে মন্তব্য জমা পড়েছে এক হাজার ৮০০টির বেশি।

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সাফল্যের দেখা পেয়েছেন নুসরাত। বর্তমানে তিনি সংসদ সদস্য। তবে ধর্ম নিয়ে একাধিকবার ফতোয়ার মুখোমুখি হতে হয়েছে তাঁকে।
সিঁদুর আর মঙ্গলসূত্র পরে সংসদে হাজির হয়ে সমালোচনার মুখে পড়েন এক দফা। এর পর মুসলিম হয়েও দুর্গাপূজায় মন্দিরে উপস্থিত হওয়ায় আরেক দফা বিতর্কের জন্ম নেয়। তবে সে সময় নুসরাত জানান, তিনি সব ধর্মকে সম্মান করেন।