গোয়ায় ভক্তের মোবাইল ছুড়লেন সালমান খান!

Looks like you've blocked notifications!
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

কিছুদিন আগে মুক্তি পায় বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘দাবাং থ্রি’। যথারীতি এ ছবিও শতকোটির ক্লাবে প্রবেশ করে। এখন ভাইজান ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে। রয়েছে আরেক ছবি ‘কিক’-এর শুটিংও।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ ও হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, সালমানের ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে এরই মধ্যে ভক্ত-অনুরাগীদের মধ্যে নানা জল্পনা শুরু হয়েছে। ভাইজানও নিজের সর্বোচ্চটা দিতে প্রস্তুত। তবে ‘রাধে’র শুটিংয়ের জন্য পশ্চিম ভারতের সৈকত-শহর গোয়ায় পৌঁছে সালমান খান যা করলেন, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘রাধে’র শুটিংয়ের জন্য আজ মঙ্গলবার গোয়ায় পৌঁছান সালমান খান। গোয়া বিমানবন্দরে নামার পরপরই সালমানকে দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁর ভক্তরা। প্রিয় তারকাকে কাছে পেয়ে সেলফি তুলতে যান সালমানের এক ভক্ত। এতেই চটে যান সালমান।

অনুমতি না নিয়ে কেন তাঁর ছবি তোলা হচ্ছে, সেই ক্ষোভে ভক্তের হাত থেকে মুঠোফোন ছিনিয়ে নেন সালমান খান। শুধু তা-ই নয়, মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার পরপরই তা ছুড়ে ফেলে দেন সালমান। পাপারাজ্জিদের ক্যামেরায় সেই ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

দেখুন ভিডিওটি :

‘রাধে’ ছবির বেশ কিছু দৃশ্য দিল্লি, কলকাতা, জয়পুর ও লক্ষ্ণৌতে শুট করা হয়েছে। শেষ দৃশ্য ধারণ করা হবে মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে।

‘রাধে’ ছবিতে সালমান খানের নায়িকা হালের আবেদনময়ী দিশা পাটানি। এতে আরো রয়েছেন জ্যাকি শ্রফ, তামিল অভিনেতা ভারত ও জ্যাকুলিন ফার্নান্দেজ। এ ছবির মধ্য দিয়ে সংগীতশিল্পী অর্জুন কানুনগোর অভিনয়ে অভিষেক হবে। পরিচালনা করছেন প্রভুদেবা। এ নিয়ে তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করলেন সালমান-প্রভুদেবা। এর আগে ‘ওয়ান্টেড’ ও ‘দাবাং থ্রি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা।