চঞ্চল চৌধুরীকে ঘিরে শতাধিক পর্বের ওয়েব সিরিয়াল

Looks like you've blocked notifications!
খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী। ছবি : সংগৃহীত

প্রথম বারের মতো দেশে নির্মিত হচ্ছে ওয়েব সিরিয়াল। শতাধিক পর্বের সে সিরিয়ালের নাম ‘রূপকথা নয়’। রোমান্টিক থ্রিলার ঘরানার এই সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী। সিরিয়ালটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল।

এনটিভি অনলাইনকে আজ শুক্রবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করে নির্মাতা গোলাম সোহরাব দোদুল বলেছেন, ‘কাল থেকে ঢাকার আশপাশে শুটে যাচ্ছি আমরা। লম্বা সিরিয়াল হতে যাচ্ছে এটি; গল্প থ্রিলার। গল্প এখনই বলতে চাই না। তবে, এটা জানাতে চাই—চঞ্চল চৌধুরীকে ঘিরে গল্প ঘুর-পাক খাবে। তিনি দেশের একজন ধনী ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন।’

ওয়েব সিরিয়াল প্রসঙ্গে চঞ্চল চৌধুরীর ভাষ্য, ‘চরিত্রের মধ্যেই ডুবে আছি। আর কোনো ভাবনা নেই।’

খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী। ছবি : ফেসবুক থেকে

ওয়েব সিরিয়ালে আরও অভিনয় করছেন মৌসুমী হামিদ, জান্নাতুল সুমাইয়া হিমি, ওয়াহিদা মল্লিক জলি, নরেশ ভূঁইয়া, শিল্পী সরকার অপু, সাইফ বাবুসহ অনেকেই। নির্মাতা সূত্রে জানা গেছে, ধীরে ধীরে এই ওয়েব সিরিয়ালে জনপ্রিয় তারকারা যুক্ত হবেন।

সাম্প্রতিক সময়ে ওয়েব দুনিয়ায় আলোচিত নাম চঞ্চল চৌধুরী। তাঁকে ঘিরেই ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ প্রথম বার বাংলাদেশে এই ওয়েব সিরিয়াল নির্মাণ করছে। জি ফাইভে ‘রূপকথা নয়’ সিরিয়ালটির দেখা মিলবে।