চোখে গ্লিসারিন লাগিয়ে আনুশকার কান্না, ভিডিও ভাইরাল

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ছবি : সংগৃহীত

দীর্ঘদিন সিনেপর্দায় দেখা না গেলেও সামাজিক পাতায় সরব বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ক্রিকেটার স্বামী বিরাট কোহলির সঙ্গে তাঁর ভালোবাসাপূর্ণ স্থিরচিত্র প্রকাশ্যে আসে হামেশাই। এখন যুক্ত হয়েছে তাঁদের ছয় মাসের কন্যাসন্তান। তবে এবার ভিন্ন খবরে শিরোনাম হলেন আনুশকা।

হিন্দুস্তান টাইমসের বাংলা সংস্করণের খবর, ‘রব নে বানাদি জোড়ি’র সঙ্গে যখন বলিউডে পা রাখেন আনুশকা শর্মা, তিনি বুঝিয়ে দিয়েছিলেন গ্ল্যামার দুনিয়ার লম্বা রেসে সহজে পিছিয়ে পড়বেন না। দেখতে দেখতে বি-টাউনে ১৩ বছর পার করে ফেলেছেন এ অভিনেত্রী। এখন শুধু সফল অভিনেত্রী নন, একজন সফল প্রযোজকও।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে এসেছে আনুশকা শর্মার বহু বছরের পুরোনো অ্যাক্টিং স্কুলের এক ভিডিও। সেখানে অভিনেত্রীকে চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদতে দেখা যাচ্ছে।

আনুশকার অভিনয় স্কুলের সেই ভিডিওতে নিজের শিক্ষক ও সহশিক্ষার্থীর সঙ্গে দেখা মিলেছে। একটি আবেগঘন দৃশ্যের অনুশীলন করছিলেন আনুশকা। কালো রঙা ফুলহাতা টপ ও পিচ রঙা স্কার্ট আর খোলা চুলের আনুশকার ছিল নামমাত্র মেকআপ। চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদতেও যাচ্ছে এ চিত্রনায়িকাকে।

দেখুন ভিডিওটি :

অনেক দিন রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন আনুশকা শর্মা। তাঁকে সবশেষ ২০১৮ সালে মুক্তি পাওয়া আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমায় দেখা গেছে। তবে ভাই কর্ণেশ শর্মার সঙ্গে প্রযোজনার কাজ চালিয়ে যাচ্ছেন।