‘ছন্দপতন’ হচ্ছে নিশো-তিশার!

Looks like you've blocked notifications!
অভিনেতা আফরান নিশো ও তানজিন তিশা। ছবি : সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও তানজিন তিশা ‘ছন্দপতন’ শিরোনামে একটি নাটকে কাজ করেছেন। নির্মাতা ভিকি জাহেদের পরিচালনায় নাটকটিতে কবির ও রিনা চরিত্রে অভিনয় করেন তাঁরা।
 
এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, গল্পে দেখা যাবে প্রায়ই দেখা করছে কবির ও রিনা। তাঁদের মধ্যে গভীর বন্ধুত্ব অথবা কঠিন প্রেমের কোনোটাই নেই। তার পরও ইদানীং তাঁদের অবসর সময়গুলো একসঙ্গেই কাটছে। কারণ তাঁরা বিবাহিত হলেও নিজ নিজ সঙ্গীকে কাছে পাচ্ছে না। কবিরের স্ত্রী রিনার স্বামীর সঙ্গে প্রেম করছেন। বেশ কিছুদিন ধরেই কবির ও রিনা এই সম্পর্কের ব্যাপারটা জেনেছেন। এখন তাঁদের কী করা উচিত এই ব্যাপারে তাঁরা কোনো সিদ্ধান্তে আসতে পারছেন না। দুজনই নিজেদের সঙ্গীকে অনেক ভালোবাসেন। কিন্তু তাঁদের এই অবিশ্বস্ততা মেনে নেওয়াটা খুব কঠিন। দুজন মিলে কিছু পরিকল্পনা  করেন। এখন দেখার ব্যাপার হলো কবির ও রিনা কি তাঁদের পরিকল্পনায় সফল হবেন নাকি ঐশ্বরিক ছন্দপতনের শিকার হবেন?
 
নাটকটির নির্বাহী প্রযোজক সাব্বির চৌধুরী বলেন, ‘অনেক দিন ধরেই আমার প্রযোজনার কাজগুলো যেসব অডিয়েন্স দেখেন তাঁরা আমাকে অনুরোধ করেছিলেন এই ভালোবাসা দিবসে যেন তাঁদের প্রিয় জুটি আফরান নিশো ও তানজিন তিশার কাজ প্রযোজনা করি। এবং তাঁদের জন্যেই আমি অনেক দিন পর এই জুটিকে একসঙ্গে আবার তাঁদের সামনে নিয়ে এসেছি। আশা করি সবার এই কাজটি দেখে ভালো লাগবে।’

সিএমভির ব্যানারে নির্মিত নাটকটি নির্বাহী প্রযোজনা করেছেন সাব্বির চৌধুরী। প্রযোজনা করেছেন শেখ শাহেদ আলী পাপ্পু। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত বিশেষ এই নাটকটি আজ সোমবার রাত ১১টায় দেখা যাবে দীপ্ত টিভির পর্দায়। টেলিভিশনে প্রচারের দুই দিন পর অর্থাৎ বুধবার ১৭ ফেব্রুয়ারি রাত ১১টায় নাটকটি উন্মুক্ত হবে সিএমভির ইউটিউব চ্যানেলে।