ছুরিকাঘাতে আহত জনপ্রিয় টিকটকার কিলি পল

Looks like you've blocked notifications!
তানজানিয়ার কনটেন্ট ক্রিয়েটর কিলি পলের ওপর হামলা হয়েছে। ছবি : সংগৃহীত

হিন্দি গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে ও নেচে ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটক ও ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া আফ্রিকার দেশ তানজানিয়ার কনটেন্ট ক্রিয়েটর কিলি পলের ওপর হামলা হয়েছে। অজ্ঞাত কিছু ব্যক্তির ছুরিকাঘাতে ও লাঠিপেটায় ইন্টারনেট সেনসেশন কিলি পল আহত হয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করা পলের একটি ভিডিওতে দেখা যায়, তিনি স্ট্রেচারের ওপর শুয়ে আছেন। তাঁর বুড়ো আঙুলে ব্যান্ডেজ ও পায়ে আঘাতের চিহ্ন। তবে, তিনি কীভাবে আক্রান্ত হয়েছেন, সে বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। খবর এনডিটিভির।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওটি এখন পলের ইউটিউব চ্যানেলের শর্ট ভিডিওতে পাওয়া যাচ্ছে। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘মানুষ আমাকে শেষ করে দিতে চায়, কিন্তু ঈশ্বর সব সময় আমাকে রক্ষা করবেন। আমার জন্য প্রার্থনা করবেন।’

বোন নীমাকে পাশে নিয়ে আফ্রিকার পোশাক পরে ভারতের জনপ্রিয় সব হিন্দি সিনেমার গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে ও নেচে বিশ্বজুড়ে ব্যাপক পরিচিতি পেয়েছেন তানজানিয়ার এ কনটেন্ট ক্রিয়েটর।

চলতি বছরের ফেব্রুয়ারিতে তানজানিয়ায় নিযুক্ত ভারতীয় হাই-কমিশনের পক্ষ থেকে কিলিকে সম্মাননা দেওয়া হয়। পরে সে সম্মাননা পদক ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ওই মাসেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রেডিও অনুষ্ঠান ‘মান কি বাতে’ দেওয়া ভাষণের সময় তানজানিয়ার এ যুবকের প্রশংসা করেন।

নীমা ও কিলি ভাইবোন জুটির ভারতীয় সংগীতের প্রতি ভালোবাসাকে অনুকরণীয় হিসেবে উল্লেখ করে হিন্দি গান বিভিন্ন ভাষায় সুপরিচিত করে তুলতে দেশের তরুণ-তরুণীদের প্রতি আহ্বান জানান মোদি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে কিলি পলের ফলোয়ার রয়েছে ৩৬ লাখের বেশি। এ ছাড়া ইউটিউব, ফেসবুক এবং অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁর লাখ লাখ অনুসারী রয়েছে।