ছেলের মা হয়ে যশকে স্বামী বললেন নুসরাত?

Looks like you've blocked notifications!
অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিনে নুসরাত জাহান। ছবি : সংগৃহীত

নুসরাত জাহান পুত্রসন্তানের মা হয়েছেন গেল ২৬ আগস্ট। ছেলের বাবা কে, তা নিয়ে বহু জল্পনার পর জানা গেছে, নুসরাতের ছেলের বাবা প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত।

রোববার (১০ অক্টোবর) গভীর রাতে যশ দাশগুপ্তের জন্মদিনে তাঁর সঙ্গে নতুন সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান।

কলকাতার আনন্দবাজার পত্রিকার খবর, যশের জন্মদিনে নুসরাত  কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে। কেকের নিচের লেখা ‘হাসব্যান্ড (স্বামী)’ এবং তারই ঠিক নিচে লেখা, ‘ড্যাড (বাবা)’। এমন বার্তার পর অনেকটাই স্পষ্ট, জন্মদিনে যশের সঙ্গে নিজের বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত!

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত জাহান। বছরের শুরুতে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সংসার ভালো যাচ্ছে না নুসরাতের, আর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করেছেন তিনি। এর পর খবর আসে স্বামীর সঙ্গে নায়িকার বিচ্ছেদের। তবে পরে নুসরাত দাবি করেন, ‘নিখিলের সঙ্গে আমি একসঙ্গে থেকেছি, বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’