ছেলে বলছেন মিঠুন করোনায় আক্রান্ত নন

Looks like you've blocked notifications!
খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী। ছবি : সংগৃহীত

ভারতীয় প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াসহ একাধিক গণমাধ্যম খবর প্রকাশ করেছিল, করোনায় আক্রান্ত হয়েছেন দুই বাংলায় জনপ্রিয় খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী।

তবে মিঠুনের ছেলে মিমো চক্রবর্তী সেই তথ্য অস্বীকার করে জানিয়েছেন, তাঁর বাবা করোনায় আক্রান্ত নন। তিনি সুস্থ আছেন এবং তাঁর কাজ চালিয়ে যাচ্ছেন।

টাইমস অব ইন্ডিয়ার খবর, এক বিবৃতিতে মিমো চক্রবর্তী জানিয়েছেন, ‘বাবা ভালো আছেন। তিনি পশ্চিমবঙ্গের মানুষের জন্য কাজ করছেন। তিনি ঈশ্বরের অনুগ্রহ এবং তাঁর অনুরাগীদের ভালোবাসা এবং আশীর্বাদে একেবারে সুস্থ ও স্বাভাবিক আছেন। আমি নিশ্চিত করে বলছি, তিনি কোভিড পজিটিভ নন।’

এর আগে হিন্দুস্তান টাইমসের বাংলা সংস্করণের খবরে বলা হয়েছিল, গত মাস থেকে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের প্রচারে বিজেপির হয়ে জোর প্রচার শুরু করেছিলেন মিঠুন চক্রবর্তী। প্রতিটি সভাতেই তাঁকে এক ঝলক দেখার জন্য বাঁধ ভেঙে রাস্তায় নেমেছিল মানুষ। তাঁকে ঘিরে ভক্তদের উছ্বাস, সেলফি তোলার আবদার—কোনোকিছু থেকেই দূরে সরে যাননি সত্তরছোঁয়া এই সুপারস্টার। রাজনীতি-মহলের একাংশের ধারণা, সম্ভবত এরই পরিণতির ফলে করোনায় আক্রান্ত তিনি। মিঠুন চক্রবর্তী এখন নিভৃতবাসে রয়েছেন এবং প্রয়োজনীয় সব পদক্ষেপ গ্রহণ করেছেন।

মিঠুন চক্রবর্তীকে সবশেষ ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার শুটিং করতে দেখা গেছে।