জন্মদিনে ভালোবাসার ঋণের বোঝা বাড়ে : সুমি

Looks like you've blocked notifications!
মঞ্চে গাইছেন শারমিন সুলতানা সুমি। ছবি : সংগৃহীত

বুধবার বিকেলে দেশের জনপ্রিয় ব্যান্ডদল ‘চিরকুট’-এর গীতিকার, সুরকার ও প্রধান শিল্পী শারমিন সুলতানা সুমির মুঠোফোনে যখন কল করা হলো, তখন ওয়েটিং দেখাচ্ছিল সুমির নম্বরে। জন্মদিনে তারকা এই সংগীতশিল্পীর নম্বর ওয়েটিং থাকবে, সেটাই স্বাভাবিক।

কিছুক্ষণ পরই কল ব্যাক করলেন সুমি। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এনটিভি অনলাইন জানতে চাইল, কেমন শুভেচ্ছা পাচ্ছেন? সুমির উত্তর, ‘জন্মদিনে সবাই নানা মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন। বেশ ভালো লাগছে। এসব ভালোবাসা দেখে আমার মনে হয়, প্রতি জন্মদিনে ভালোবাসার ঋণের বোঝা বাড়ে। দায়িত্ববোধও বেড়ে যায়।’

সারাদিন কী করলেন, এনটিভি অনলাইনের এমন প্রশ্নে সুমি বলেন, ‘রাতে পুরান ঢাকায় গিয়েছিলাম। সেখানে মজা করলাম, খাওয়া-দাওয়া করলাম। এরপর বাসায় আয়োজন ছিল। সকাল থেকে অফিস করছি।’

এ ছাড়া এনটিভি অনলাইনের পাঠক ও দর্শকের জন্য সুমি আরো জানিয়েছেন, আজ রাতেই তিনি দর্শককে একটি উপহার দেবেন। তবে সেই উপহারটি কী, তা রহস্যাবৃত রেখেছেন গায়িকা।

জনপ্রিয় ব্যান্ড দল চিরকুটের প্রধান গায়িকা শারমিন সুলতানা সুমি খুলনায় জন্মগ্রহণ করেন। সুমি ২০০২ সালে ‘চিরকুট’ ব্যান্ড গঠন করেন। চিরকুট ব্যান্ডের প্রধান ভোকালিস্টের পাশাপাশি দলের বেশির ভাগ গান সুমির লেখা এবং সুরারোপ করা। এর বাইরে সুমি একটি বিজ্ঞাপনী এজেন্সির প্রতিষ্ঠাতা, প্রধান নির্বাহী কর্মকর্তা ও ক্রিয়েটিভ ডিরেক্টর।