জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চ মাতাবেন তাঁরা

Looks like you've blocked notifications!
পুরস্কার মঞ্চে যাঁরা অংশ নেবেন তাঁদের কয়েকজন। ছবি : সংগৃহীত

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসছে ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আসর। আগামী ১৭ জানুয়ারি এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের সাংস্কৃতিক আয়োজনে জুটি বেঁধে মঞ্চ মাতাবেন ফেরদৌস আহমেদ ও অপু বিশ্বাস, সাইমন সাদিক ও মাহিয়া মাহি। আর এককভাবে নাচ পরিবেশন করবেন নুসরাত ফারিয়া।

আয়োজনটির উপস্থাপনা করছেন অভিনেতা আনিসুর রহমান মিলন ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এবারের আয়োজনটির সমন্বয়ের দায়িত্বে থাকা বিটিভির মহাপরিচালক এস এম হারুন অর রশীদ সূত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরু হবে সাদিয়া ইসলাম মৌ নৃত্য পরিবেশনায়। আর শেষ হবে ওয়ার্দা রিহাবের দলের নৃত্য পরিবেশনায়। এ ছাড়া গাইবেন লিজা, ঐশীসহ আরো তিন শিল্পী। তবে এবারের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নেবেন অনলাইনে।

এর আগে ৩ ডিসেম্বর তথ্য মন্ত্রণালয় ২০১৯ সালের পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করে প্রজ্ঞাপন প্রকাশ করে। এবার যৌথভাবে শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কার পাচ্ছে ‘ন ডরাই’ ও ‘ফাগুন হাওয়ায়’ সিনেমা। ‘আবার বসন্ত’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে পুরস্কার পাচ্ছেন তারিক আনাম খান এবং ‘ন ডরাই’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন সুনেরাহ বিনতে কামাল। আজীবন সম্মাননা পাবেন মাসুদ পারভেজ (সোহেল রানা) ও কোহিনুর আক্তার সুচন্দা।